৭ জুন, ২০২৩ ০৯:৪৫

মেসির বিদায়ে পিএসজির ইনস্টগ্রাম ফলোয়ারে ধস!

অনলাইন ডেস্ক

মেসির বিদায়ে পিএসজির ইনস্টগ্রাম ফলোয়ারে ধস!

লিওনেল মেসি। সংগৃহীত ছবি

লিওনেল মেসি, বিশ্ব ফুটবলের অন্যতম মহাতারকা। আর্জেন্টাইন এই সুপারস্টার ২০২১ সালে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা ছেড়ে যোগ দেন ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি)।

তবে স্প্যানিশ ক্লাবে মেসি দুর্দান্ত পারফর্ম্যান্স করলেও ফরাসি ক্লাবে এসে নিজেকে মেলে ধরতে ব্যর্থ হন এই ফুটবল জাদুকর। তাই তো মেয়াদ শেষ হওয়ার পর নতুন করে ক্লাবটির সঙ্গে আর চুক্তি করেননি তিনি। এদিকে, মেসির ক্লাব ছাড়ার খবরে হু হু করে কমতে শুরু করেছে পিএসজির ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা।

শুক্রবার পিএসজি কোচ ক্রিস্টোফ গালতিয়ের জানিয়ে দিয়েছিলেন, চলতি মৌসুম শেষে ফরাসি ক্লাবটি ছাড়তে যাচ্ছেন মেসি। এরপর শনিবার পিএসজির হয়ে শেষ ম্যাচ খেলেন মেসি। যদিও শেষ ম্যাচে হারের তিক্ত স্বাদ নিতে হয়েছে তাকে। মেসির ক্লাব ছাড়ার কথা শুনেই সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পিএসজির ফলোয়ার কমতে থাকে।

দুই দিনে প্রায় ১ মিলিয়ন ফলোয়ার হারিয়েছে ফরাসি ক্লাবটি। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ইনস্টাগ্রামে পিএসজির ফলোয়ার ৬৮.৮ মিলিয়ন, যা দু’দিন আগেও ছিল ৬৯.৯ মিলিয়ন।

পিএসজি ছাড়লেও মেসির পরবর্তী গন্তব্য সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে সৌদি ক্লাব আল হিলালে যোগ দিতে পারেন আর্জেন্টাইন অধিনায়ক। মোটা অংকের অর্থের বিনিময়ে মেসিকে দলে নিতে চায় ক্লাবটি। মেসির বাবাও রাজি আল হিলালের প্রস্তাবে। সূত্র: ডেইলি মেইল, ডেইলি মিরর, খালিজ টাইমস, স্পোর্টস বাইবেল

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর