রবিবার, ৫ মার্চ, ২০২৩ ০০:০০ টা

৯ বিভাগে শিক্ষক নেবে বুয়েট

চাকরির খোঁজ ডেস্ক

৯ বিভাগে শিক্ষক নেবে বুয়েট

বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আগের ও বর্তমান চাকরির পদমর্যাদা, বেতন স্কেল ও তারিখ উল্লেখ করে ১৭ সেট আবেদনপত্র রেজিস্ট্রার বরাবর জমা দিতে হবে

বুয়েট নয়টি বিভাগ ও ইনস্টিটিউটে অধ্যাপক, সহযোগী অধ্যাপক, সহকারী অধ্যাপক ও প্রভাষক পদে ১৩ জন শিক্ষক নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।

পদের নাম : অধ্যাপক, রসায়ন বিভাগ। পদের সংখ্যা : ১টি। বেতন স্কেল ৫৬,৫০০ থেকে ৭৪,৪০০ টাকা।

পদের নাম : সহযোগী অধ্যাপক, পুরকৌশল বিভাগে একজন, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে একজন, যন্ত্রকৌশল বিভাগে ২ জন, ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগে একজন, স্থাপত্য বিভাগে একজন, পানি ও বন্যা ব্যবস্থাপনা ইনস্টিটিউটে একজন এবং মানবিক বিভাগে একজন নিয়োগ দেওয়া হবে। বেতন স্কেল ৫০,০০০ থেকে ৭১,২০০ টাকা।

পদের নাম : সহকারী অধ্যাপক, রসায়ন বিভাগে একজন, যন্ত্রকৌশল বিভাগে একজন ও ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগে একজন শিক্ষক নিয়োগ দেওয়া হবে। বেতন স্কেল ৩৫,৫০০ থেকে ৬৭,০১০ টাকা।

পদের নাম : প্রভাষক, ন্যানো ম্যাটেরিয়ালস অ্যান্ড সিরামিক ইঞ্জিনিয়ারিং বিভাগ। পদের সংখ্যা : ১টি। বেতন স্কেল ২২,০০০ থেকে ৫৩,০৬০ টাকা।

আবেদন যেভাবে করতে হবে : বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আগের ও বর্তমান চাকরির পদমর্যাদা, বেতন স্কেল ও তারিখ উল্লেখ করে ১৭ সেট আবেদনপত্র রেজিস্ট্রার বরাবর জমা দিতে হবে। বুয়েটের ওয়েবসাইট https://www.buet.ac.bd/web/#/ থেকে আবেদন ফরম ডাউনলোড করা যাবে। আবেদনপত্র পাঠানোর ঠিকানা : রেজিস্ট্রার, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়, ঢাকা- এ ঠিকানায়।

আবেদন ফি : কম্পট্রোলার বুয়েটের অনুকূলে অধ্যাপক ও সহযোগী অধ্যাপক পদের জন্য ১,০০০ টাকা এবং সহকারী অধ্যাপক ও প্রভাষক পদের জন্য ৭৫০ টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার করে রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে। অথবা কম্পট্রোলার অফিস কর্তৃক প্রদত্ত নির্ধারিত জমা রসিদের মাধ্যমে সোনালী ব্যাংক বুয়েট শাখায় নগদ টাকা জমা দিয়ে রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করে দিতে হবে।

আবেদনের শেষ সময় : ১২ মার্চ ২০২৩ পর্যন্ত।

সর্বশেষ খবর