Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ৯ নভেম্বর, ২০১৯ ২১:৪৩
আপডেট : ৯ নভেম্বর, ২০১৯ ২১:৫৫

মিথিলাকে সৃজিতের ‘বিশেষ বন্ধু’ সম্বোধন আনন্দবাজারের

অনলাইন ডেস্ক

মিথিলাকে সৃজিতের ‘বিশেষ বন্ধু’ সম্বোধন আনন্দবাজারের
শাহরুখ খানের সঙ্গে সৃজিত ও মিথিলা

শোবিজ জগতের পরিচিত মুখ রাফিয়াথ রশীদ মিথিলা। বেশ কয়েক মাস ধরে দুই বাংলায় গুঞ্জন চলছিল মিথিলা আর সৃজিতকে নিয়ে। তাহলে কি পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে ‘বিশেষ বন্ধুত্ব’ রয়েছে তার? এবার সেই প্রশ্নটি ছুড়ে দিয়েছে ভারতের জনপ্রিয় বাংলা দৈনিক আনন্দবাজার। তারা এ বিষয়ে একটি প্রতিবেদনও প্রকাশ করেছে।

সৃজিতের ব্যক্তিগত অনুষ্ঠানেও প্রায়ই দেখা মেলে মিথিলার। এবার ২৫তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও একসঙ্গে দেখা গেল তাদের। সেই ছবি ক্যামেরাবন্দি হয়ে ছড়িয়ে পড়তেই চাপা গুঞ্জন আরও জোরালো হয়ে উঠেছে। তবে কি সত্যিই বিশেষ বন্ধুত্ব নাম নিতে চলেছে অন্য কোনও নাম, পরিচয়ে... তুঙ্গে উঠেছে জল্পনা।

ছবিতে মিথিলা এবং সৃজিতের মাঝখানে দেখা গেছে স্বয়ং কিং খানকে। শুক্রবার বিকালেই কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করতে শহরে চলে এসেছিলেন কিং খান। নেতাজি ইন্ডোরে বসেছিল চাঁদের হাট। মুখ্যমন্ত্রী মমতা থেকে শুরু করে সৌরভ গাঙ্গুলী, মহেশ ভাট্ট, রাখি গুলজার... টলিউডের দেব, শুভশ্রী, নুসরাত, মিমি...হাজির ছিলেন প্রায় সকলেই। যদিও শারীরিক অসুস্থতার জন্য উপস্থিত হতে পারেননি অমিতাভ বচ্চন। মিথিলাকে নিয়ে হাজির ছিলেন সৃজিতও। 

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য