শিরোনাম
প্রকাশ : ৮ ডিসেম্বর, ২০১৯ ১১:১৯

বিপিএল উদ্বোধনী মাতাতে ঢাকায় সালমান-ক্যাটরিনা

অনলাইন ডেস্ক

বিপিএল উদ্বোধনী মাতাতে ঢাকায় সালমান-ক্যাটরিনা

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করতে ঢাকায় পৌঁছেছেন বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ।

রবিবার সকাল ৯টার দিকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে সালমান-ক্যাটরিনাকে বহনকারী বিমান।

মুম্বাই থেকে চাটার্ড ফ্লাইটে ঢাকায় এসেছেন তারা। বিমানবন্দরে পৌঁছার পর তাদের নিয়ে যাওয়া হয় রাজধানীর হোটেল র‍্যাডিসনে।

বঙ্গবন্ধু বিপিএলের জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে সবচেয়ে বড় আকর্ষণ সালমান ও ক্যাটরিনা। থাকছেন ভারতের জনপ্রিয় কণ্ঠশিল্পী কৈলাস খের ও সনু নিগম। ভারতীয় তারকাদের পাশাপাশি মঞ্চে পারফর্ম করবেন বাংলাদেশের জনপ্রিয় কন্ঠশিল্পী মমতাজ, ব্যান্ডদল জেমস-সহ আরও অনেকে।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে বিকাল সাড়ে পাঁচটায় শুরু হবে উদ্বোধনী অনুষ্ঠান। পাঁচ ঘণ্টার অনুষ্ঠান শেষ হবে রাত সাড়ে ১০টায়। সন্ধ্যা সাড়ে ৭টায় আনুষ্ঠানিকভাবে বিপিএলের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার আগে-পরে নাচে-গানে মঞ্চ মাতাবেন বাংলাদেশ ও ভারতের তারকারা।

রাত সাড়ে ৯টায় থাকছে ক্যাটরিনার পারফরম্যান্স। ১০টায় মঞ্চে উঠবেন সালমান। পরে দুজন একসঙ্গে পারফর্ম করবেন।

উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি দেখানো হবে তিনটি চ্যানেলে। গাজী টিভি ও মাছরাঙার পাশাপাশি দেখানো হবে নিউজ ২৪ চ্যানেলে। এছাড়া ঢাকা শহরের বেশ কয়েকটি পয়েন্টসহ দেশের সাতটি বিভাগে বড় পর্দায় দেখানো হবে অনুষ্ঠান।

আজ উদ্বোধনী অনুষ্ঠান হলেও মাঠের লড়াই শুরু হবে আগামী বুধবার। মিরপুরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডারের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে বঙ্গবন্ধু বিপিএল।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য

close