৭ এপ্রিল, ২০১৮ ১৬:২৭

রাবির সাংবাদিকতা বিভাগের রজত জয়ন্তী ২৭-২৮ সেপ্টেম্বর

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

রাবির সাংবাদিকতা বিভাগের রজত জয়ন্তী ২৭-২৮ সেপ্টেম্বর

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের রজত জয়ন্তী উৎসবের তারিখ পরিবর্তন করা হয়েছে। আগামী ১৯ ও ২০ এপ্রিলের পরিবর্তে ২৭ ও ২৮ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে এই উৎসব। 

শনিবার দুপুরে বিভাগের সভাপতি ড. প্রদীপ কুমার পাণ্ড স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রজত জয়ন্তী উপলক্ষে ইতোমধ্যে বিভাগের শিক্ষক ও সাবেক শিক্ষার্থীদের সমন্বয়ে বিভিন্ন উপ-কমিটি ও লিয়াজো কমিটি গঠন এবং ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে রজত জয়ন্তী আয়োজনের প্রস্তুতি পুরোদমে শুরু হয়েছে। নিবন্ধন ফি বাবদ সাবেক শিক্ষার্থীকে একা এবং দম্পতিসহ আগামী ১৫ মে’র মধ্যে যথাক্রমে এক হাজার পাঁচশত এবং দুই হাজার পাঁচশত টাকা জমা দিতে হবে। পাঁচ বছরের বেশি বয়সী প্রতি সন্তানের নিবন্ধন ফি বাবদ অতিরিক্ত পাঁচশত টাকা জমা দিতে হবে। এজন্য নিবন্ধন ফরম পূরণপূর্বক অগ্রণী ব্যাংক রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখায় রজত জয়ন্তী উদযাপন তহবিল, সঞ্চয়ী হিসাব নং- ০২০০০১১৭৮০০৫২ নম্বরে প্রদান করা যাবে। বিকাশ এবং রকেটের মাধ্যমেও নিবন্ধনের টাকা পাঠানো যাবে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, দুই দিনের এই অনুষ্ঠানে থাকবে বর্ণাঢ্য র‌্যালি, স্মৃতিচারণমূলক অনুষ্ঠান, অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন, ফ্রেন্ডশীপ ক্রিকেট ম্যাচ, সাংবাদিকতা বিষয়ক সেমিনার এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এছাড়াও রজত জয়ন্তী উপলক্ষে প্রকাশিতব্য স্যুভিনিয়রে বিভাগের সাবেক শিক্ষার্থীদের কাছ থেকে স্মৃতিচারণমূলক লেখাও আহবান করা হয়েছে। যে কোনো প্রয়োজনে ০১৭১৬৭৮৯৭৮৩ এবং ০১৭১২০৮৫৬০০ নম্বরে যোগাযোগ করা যাবে।


বিডি-প্রতিদিন/৭ এপ্রিল ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর