Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ মার্চ, ২০১৯ ১৮:০৩
আপডেট : ২১ মার্চ, ২০১৯ ১৮:৩২

চট্টগ্রামে দুই দিনব্যাপী 'ন্যাশনাল ক্যাম্পাস জার্নালিজম ফেস্ট' সম্পন্ন

চবি প্রতিনিধি

চট্টগ্রামে দুই দিনব্যাপী 'ন্যাশনাল ক্যাম্পাস জার্নালিজম ফেস্ট' সম্পন্ন

'ঢাকার বাইরেও বাংলাদেশ আছে। ঢাকার বাইরের বাংলাদেশকে খুঁজতে পারলেই প্রধানমন্ত্রীর 'গ্রাম হবে শহর' শীর্ষক লক্ষ্যমাত্রা বাস্তবায়ন সম্ভব হবে। গণমাধ্যমেও এমন লক্ষ্যমাত্রা অর্জনে রাজধানী ঢাকার বাইরের সংবাদপত্র ও সাংবাদিকদের বাঁচিয়ে রাখতে হবে। অধিকার ও মর্যাদাগত সাম্য নিশ্চিত করতে হবে।' 

চট্টগ্রামে দুই দিনব্যাপী 'ন্যাশনাল ক্যাম্পাস জার্নালিজম ফেস্ট-২০১৯' এর সমাপনী বক্তব্য বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহ-সভাপতি ও পেশাজীবী সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক রিয়াজ হায়দার চৌধুরী একথা বলেন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির উদ্যোগ এই ফেস্টে ঢাকা, রাজশাহী,সিলেট, বরিশাল, রংপুরসহ দেশের প্রায় ৩০টি বিশ্ববিদ্যালয় কলেজে কর্মরত সাংবাদিকদের সংগঠনের প্রায় ২৫০ সাংবাদিক প্রতিনিধি অংশ নেন। 

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি বায়েজিদ ইমনের সভাপতিত্বে ও প্রচার সম্পাদক জোবায়ের চৌধুরীর সঞ্চালনায় সমাপনী দিনের একাডেমিক সেশন পরিচালনা করেন ইন্ডিপেডেন্ট টেলিভিশনের নিবার্হী সম্পাদক খালেদ মহিউদ্দিন ও সময় টিভির সিনিয়র রিপোর্টার এহেসান জুয়েল প্রমুখ। 

সমাপনী অনুষ্ঠানে খালেদ মহিউদ্দিনকে সম্মাননা স্মারক তুলে দেন বিএফইউজে সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী। এছাড়াও আরও উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি আহমেদ নয়ন ও সভাপতি আসিফ তাহসিনসহ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সহ-সভাপতি মুমিন মাসুদ, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফয়সাল, যুগ্ম-সম্পাদক ইমরান হোসেন, অর্থ-সম্পাদক জয় দাশ, কার্যকরী সদস্য আব্দুল্লাহ রাকিব প্রমুখ। 

বিডি প্রতিদিন/২১ মার্চ ২০১৯/আরাফাত


আপনার মন্তব্য