১৮ সেপ্টেম্বর, ২০১৯ ১৫:০৮

ইবি ছাত্রলীগের কমিটি বিলুপ্তির দাবিতে গণস্বাক্ষর

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

ইবি ছাত্রলীগের কমিটি বিলুপ্তির দাবিতে গণস্বাক্ষর

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের কমিটির বিলুপ্তির দাবিতে গণস্বাক্ষর অভিযান চালিয়েছে ছাত্রলীগের বিদ্রোহী গ্রুপের নেতা-কর্মীরা। বুধবার বেলা সাড়ে ১১ টায় ক্যাম্পাসে সম্পাদকের বিরুদ্ধে ৪০ লাখ টাকা দিয়ে নেতা হওয়া ও একাধিক নিয়োগ বাণিজ্য করার অভিযোগে কমিটির বিলুপ্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও গণস্বাক্ষর অভিযান চালায় তারা।

এদিকে একই দাবিতে বিক্ষোভ মিছিল করে তারা। মিছিলটি দলীয় টেন্ট থেকে শুরু হয়ে ক্যম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। মিছিল শেষে ফলিত বিজ্ঞান ভবন সংলগ্ন ঝাল চত্বর এলাকায় ১৫০ ফুট কাপড়ে গণস্বাক্ষর অভিযান চালানো হয়। স্বাক্ষর অভিযানে বিশ্ববিদ্যালয়ের কয়েক শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে।

বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শিশির ইসলাম বাবু ও তৌকির মাহফুজ মাসুদ, ছাত্র বিষয়ক সম্পাদক মিজারুর রহমান লালন, সহ সম্পাদক ফয়সাল সিদ্দিকি আরাফাতসহ কয়েক শতাধিক নেতা-কর্মী সেখানে উপস্থিত ছিল।

উল্লেখ্য, সম্প্রতি ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবের কথোপকথোনের একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ও জাতীয় দৈনিকে প্রকাশ হয়। অডিওতে ড্রাইভার নিয়োগ বাণিজ্যে ও ৪০ লাখ টাকা দিয়ে সম্পাদক হওয়ার বিষয়টি স্পষ্ট হয়। এর আগে একই অভিযোগে তাকে এবং কমিটিকে অবাঞ্চিত ঘোষণা করে বিদ্রোহী নেতা-কর্মীরা।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর