১৯ সেপ্টেম্বর, ২০১৯ ১৬:৩০

বশেমুরবিপ্রবিতে সাংবাদিক হয়রানির প্রতিবাদে ইবিতে মানববন্ধন

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

বশেমুরবিপ্রবিতে সাংবাদিক হয়রানির প্রতিবাদে ইবিতে মানববন্ধন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষার্থী ও সাংবাদিক ফাতেমা তুজ জিনিয়াকে হয়রানির ঘটনায় জড়িতদের শাস্তি দাবিতে ইসলামী বিশ্ববিদ্যায়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ের ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ ম্যুরালের পাদদেশে ইবি সাংবাদিক সমিতি ও ইবি প্রেস ক্লাবের ব্যানারে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

একই সাথে মানববন্ধনে ওই বিশ্ববিদ্যালয়ের এক সাংবাদিকের ওপর হামলার ঘটনায় জড়িতদের শাস্তি ও বিশ্ববিদ্যালয় গুলোতে স্বাধীন সাংবাদিকতার পরিবেশ নিশ্চিতকরণের দাবি জানানো হয়।

জানা যায়, বাংলাদেশ ক্যাম্পাস জার্নালিস্ট ফেডারেশনের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ইসলামী বিশ্ববিদ্যারয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সাহিত্য বিষয়ক সম্পাদক রুমি নোমানের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সভাপতি ফেরদাউসুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক শাহাদাত তিমির, সহ সভাপতি আসিফ খান, সাংবাদিক সমিতির সভাপতি ইমরান শুভ্র, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির জীবন, সহ সভাপতি মাহফুজ মিশু, শাখা ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক জি কে সাদিক প্রমুখ।

এছাড়াও বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিক সরকার মাসুম, এ আর রাশেদ, তারিক, রানা, বনি, শুভ, অনি, হুরায়রা, নাঈম, পাপ্পু, সোহান, শাহেদসহ প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর