১৭ অক্টোবর, ২০১৯ ১৩:৪১

পদ হারানোর এক মাস পর ডাকসুর অনুষ্ঠানে রাব্বানী

অনলাইন ডেস্ক

পদ হারানোর এক মাস পর ডাকসুর অনুষ্ঠানে রাব্বানী

ডাকসু ভিপি নুরুল হক নুর ও জিএস রাব্বানী

ছাত্রলীগের পদ হারানোর এক মাস পর ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ডাকসুর অনুষ্ঠানে যোগ দিলেন গোলাম রাব্বানী। বুধবার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) পায়রা চত্বরে ডাকসুর উদ্যোগে সাইকেল সেবা ‘জোবাইক’-এর আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠানে ছিলেন তিনি। এদিন ডাকসু ভিপি নুরুল হক নুর ও জিএস রাব্বানী পাশাপাশি চেয়ারে বসেন। এসময় তাদের দুজনকে হাস্যেজ্বল দেখা গেছে।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে উন্নয়ন প্রকল্প থেকে চাঁদা দাবির অভিযোগ ওঠার পর গত ১৪ সেপ্টেম্বর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের পদ থেকে রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও গোলাম রাব্বানীকে সরিয়ে দেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। তাদের জায়গায় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব নেন আল নাহিয়ান খান জয় ও লেখক ভট্টাচার্য।

ছাত্রলীগ থেকে সরিয়ে দেওয়ার পর রাব্বানীকে ডাকসুর সাধারণ সম্পাদকের পদ থেকেও সরিয়ে দেওয়ার দাবি ওঠে। এরপরে কার্যত লোকচক্ষুর আড়ালে চলে যাওয়া রাব্বানী গত ২৬ সেপ্টেম্বর ডাকসুর কার্যনির্বাহী সংসদের বৈঠকেও ছিলেন না। তবে রাব্বানী বারবার বলে আসছিলেন তিনি ডাকসুর পদ ছাড়বেন না। এর আগে, ছাত্রলীগের পদ থেকে সরে যাওয়ার পর ২ অক্টোবর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ খোকনের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিলে ক্যাম্পাসে আসেন রাব্বানী। এরপর আবার বিরতি দিয়ে রাব্বানী ক্যাম্পাসে আসেন ১৫ অক্টোবর মঙ্গলবার।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর