১৭ অক্টোবর, ২০১৯ ১৭:২৯

হাবিপ্রবিতে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী শিক্ষক পরিষদের নবগঠিত কমিটির অভিষেক

দিনাজপুর প্রতিনিধি

হাবিপ্রবিতে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী শিক্ষক পরিষদের নবগঠিত কমিটির অভিষেক

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(হাবিপ্রবি) মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী শিক্ষক পরিষদের নতুন কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠান হয়েছে।

বুধবার (১৭ অক্টোবর) দিবাগত রাতে বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম-২ এ অনুষ্ঠিত এক অভিষেক অনুষ্ঠানে দায়িত্ব হস্তান্তর ও শপথ বাক্য পাঠ করানো হয়। এতে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার।  

অভিষেক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের ডীন ও মুক্তিযুদ্ধের চেতনা ও  মূল্যবোধে বিশ্বাসী শিক্ষক পরিষদের সাবেক সভাপতি প্রফেসর ড. ভবেন্দ্র কুমার বিশ্বাস। 
এছাড়াও অনুষ্ঠানে মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী শিক্ষক পরিষদের নবগঠিত কমিটির সভাপতি প্রফেসর ড. ফাহিমা খানম ও সাধারণ সম্পাদক প্রফেসর ডাঃ মোঃ ফজলুল হক (বীর মুক্তিযোদ্ধা), নবগঠিত কমিটির অন্যান্য সদস্যবৃন্দ, সাধারন সদস্যবৃন্দ, কর্মকর্তাবৃন্দসহ  হাবিপ্রবি ছাএলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

প্রধান অতিথি প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার তার বক্তব্যে বলেন, আমরা সকলে একত্রিত হয়ে যদি উপাচার্য মহোদয়কে সহায়তা করি, তবে হাবিপ্রবির উন্নয়ন আরও দ্রুত ঘটবে। অনুষ্ঠানের সভাপতি প্রফেসর ড. ভবেন্দ্র কুমার বিশ্বাস তার বক্তব্যে বলেন, শিক্ষকদের মাঝে দ্বন্দ্ব থাকলে হাবিপ্রবি মুখ থুবরে পড়বে। তাই আমি চাই আসুন হাবিপ্রবির স্বার্থের কথা চিন্তা করে একত্রিত হয়ে কাজ করি। 

এরপর কার্যনির্বাহী কমিতির সদস্যবৃন্দকে শপথ বাক্য পাঠ করান সদ্য সাবেক সভাপতি প্রফেসর ড. ভবেন্দ্র কুমার বিশ্বাস।  উল্লেখ্য, গত ৩০ সেপ্টেম্বর মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী শিক্ষক পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে কার্যনির্বাহী পরিষদে ২৩জন সদস্য নির্বাচিত হন। সমিতির বর্তমান সদস্য সংখ্যা ১০৩ জন।


বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর