৩ জুন, ২০২০ ০০:২১

ভাড়ায় কোনো ছাড় দিচ্ছে না রাজশাহীর মেস মালিক সমিতি

রাবি প্রতিনিধি

ভাড়ায় কোনো ছাড় দিচ্ছে না রাজশাহীর মেস মালিক সমিতি

চলমান করোনা পরিস্থিতিতে রাজশাহী মহানগর মেস মালিকরা এপ্রিল, মে ও জুন মাসের সম্পূর্ণ ভাড়া আদায় করবে। সোমবার এ নির্দেশনাসহ আরও তিনটি নিদর্শনা মেস মালিকদের দিয়েছেন রাজশাহী মহানগর মেস মালিক সমিতি।

অস্বচ্ছ শিক্ষার্থীদের মানবিক দিক বিবেচনা করার কথা উল্লেখ করা হয়ছে। এছাড়াও কোন শিক্ষার্থী ভাড়া আদায়ে ক্ষেত্রে মেস মালিকদের সাথে বিরূপ আচারণ করলে তা মেস মালিকদের অবগত করার নিদের্শনাও দিয়েছে সংগঠনটি।

এদিকে সম্পূর্ণ ভাড়া আদায়ের নির্দেশনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছে শিক্ষার্থীরা। তারা বলছেন, আমরা মেসে ছেড়েছি প্রায় তিন মাস হলো। এরই মধ্যে আমরা মেসের বিদ্যুৎ, পানি, ইন্টারনেট অথবা কোন সেবাই গ্রহন করতে পারছি না। সেখানে সম্পূর্ণ ভাড়া দাবি করাটা অযৌক্তিক সিদ্ধান্ত। তার উপরে দেশের এই সংকট মুহূর্তে প্রায় সকল পরিবারই আর্থিক দিক দিয়ে ক্ষতিগ্রস্ত।

তোহা চৌধুরী নামে আরেক শিক্ষার্থী জানান, তাদের এ নির্দেশনা প্রায় শিক্ষার্থীই ক্ষুব্ধ। দেশের এই সংকট সময়ে মেস মালিক সমিতির থেকে এ সিদ্ধান্ত কাম্য নয়।

জানতে চাইলে মেস মালিক সমিতির সভাপতি এনায়তুর রহমান বলেন, আমরা মেস মালিকরা অভাবী পরিবারের বিষয়টি বিবেচনা করবো। আর শিক্ষার্থীদের আমাদের বিষয়টিও বিবেচনা করা উচিত। করোনায় বন্ধ হওয়ার পরে শিক্ষার্থীদের পূর্বের দুইমাসের ভাড়া এখনো দেয়নি। তাই সার্বিক দিক বিবেচনা করে আমরা এ সিদ্ধান্ত নিয়েছি।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর