শিরোনাম
প্রকাশ : ২০ জানুয়ারি, ২০২১ ২২:২৩
প্রিন্ট করুন printer

পুন্ড্র ইউনিভার্সিটিতে করোনা মোকাবিলায় ওয়েবিনার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

পুন্ড্র ইউনিভার্সিটিতে করোনা মোকাবিলায় ওয়েবিনার
ফাইল ছবি

পুন্ড্র ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি’র উদ্যোগে করোনা মোকাবিলায় একটি ওয়েবিনার অনুষ্ঠিত হয়েছে। বুধবার কোভিড-১৯ মোকাবিলায় প্রযুক্তির ব্যবহার পরিপ্রেক্ষিত বাংলাদেশ শীর্ষক ওয়েবিনারে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. আ ন ম রেজাউল করিম সভাপতিত্ব করেন।

এতে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের মন্ত্রী মোস্তাফা জব্বার। বিশেষ অতিথি হিসেবে অংশগ্রহণ করেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. ছাদেকুল আরেফিন, নর্থ সাউথ ইউনিভার্সিটির স্কুল অব বিজনেস অ্যান্ড ইকোনোমিকসের ডীন প্রফেসর ড. আবদুল হান্নান চৌধুরী। ওয়েবিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. একরামুল হামিদ।

গেস্ট অব অনার হিসেবে বক্তব্য রাখেন পিইউবি’র বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ও টিএমএসএস-এর নির্বাহী পরিচালক প্রফেসর ড. হোসনে আরা বেগম, ওয়েবিনারে মডারেটর হিসেবে দায়িত্ব পালন করেন আইবিএ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক প্রফেসর ড. মোহা. হাছানাত আলী।

মূল প্রবন্ধের উপর আলোচনা করেন নর্থ সাউথ ইউনিভার্সিটির স্কুল অব বিজনেস অ্যান্ড ইকোনোমিকসের প্রফেসর ড. খসরু মিয়া, দ্য সিটি ব্যাংক লিমিটেডের হেড অব রিটেইল ব্যাংকিং অরূপ হায়দার, সুপ্রিম কোর্টের আইনজীবী ও বেক্সিমকো গ্রুপের পরিচালক অ্যাডভোকেট শাহ মো. মঞ্জুরুল হক, বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য উপ-কমিটির সদস্য ব্যবসায়ী জালাল উদ্দিন তুহিন, বৈশাখী টিভির চিফ নিউজ এডিটর ও রিপোর্টার্স ইউনিট, ঢাকা’র সাবেক সভাপতি সাইফুল ইসলাম ও পিইউবির বোর্ড অব ট্রাস্টিজের ভাইস-চেয়ারম্যান ও টিএমএসএস’র উপ-নির্বাহী পরিচালক ডা. মো. মতিউর রহমান, সরকারি আজিজুল হক কলেজের সাবেক উপাধ্যক্ষ প্রফেসর মো. আনসার আলী তালুকদার।

ধন্যবাদ জ্ঞাপন ও সমাপনী বক্তব্য দেন পিইউবির বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. জাহাঙ্গীর আলম। অনুষ্ঠান সঞ্চালনা করেন পিইউবির শিক্ষক হুমায়রা ইয়াসমিন।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর