শিরোনাম
প্রকাশ : ৩ ফেব্রুয়ারি, ২০২১ ১৩:০০
আপডেট : ৩ ফেব্রুয়ারি, ২০২১ ১৩:৩৪
প্রিন্ট করুন printer

মধ্যরাতে ঢাবির হলে মাদকসেবনকালে সাবেক ছাত্রলীগ নেতা আটক

ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

মধ্যরাতে ঢাবির হলে মাদকসেবনকালে সাবেক ছাত্রলীগ নেতা আটক
মেহেদী হাসান

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ মুসলিম হল থেকে মাদক সংশ্লিষ্টতার অভিযোগে হল শাখার ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসানকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার মধ্যরাতে হল প্রাঙ্গণ থেকে তাকে আটক করা হয়। তবে থানায় নেওয়ার পর মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দিয়েছে শাহবাগ থানা পুলিশ।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানী এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, একজনকে জিজ্ঞাসাবাদ করে থানায় সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের আইনশৃঙ্খলা ভঙ্গ, নিরাপত্তা ঝুঁকি তৈরি ও মাদক সংশ্লিষ্টতার অভিযোগ পাওয়া গেছে। হল প্রশাসন ব্যবস্থা গ্রহণের জন্য আমাদের কাছে দিলে আমরা তাকে থানায় সোপর্দ করে দিয়েছি।

বিষয়টি নিয়ে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশিদ বাংলাদেশ প্রতিদিনকে বলেন, হলের মাঠে গিয়ে তিনজনকে বসা অবস্থায় পাওয়া গিয়েছিলো। পরে তাদের থানায় নিয়ে আসা হয়। কিন্তু তাদের কাছে মাদক না পাওয়া যাওয়ায় মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। 

সলিমুল্লাহ মুসলিম হলের একটি সূত্র জানায়, এই ছাত্রলীগ নেতা নিয়মিত মাদকসেবন করতো। এর পূর্বে বিশ্ববিদ্যালয় প্রশাসন তাকে সতর্ক করলেও সে আরও বেপরোয়া হয়ে ওঠে। মেহেদী রাজধানীর পরিবাগের একটি বারে মারামারির ঘটনায় ছাত্রলীগ থেকে বহিষ্কৃত হয়েছিলো। তবে ২০১৮ সালে ছাত্রলীগের সম্মেলনের আগে তার বহিষ্কারাদেশ তুলে নেওয়া হয়। 


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর