শিরোনাম
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি, ২০২১ ১৪:১১
প্রিন্ট করুন printer

ছাত্রাবাস থেকে রুয়েট শিক্ষার্থীর লাশ উদ্ধার

রাবি প্রতিনিধি

ছাত্রাবাস থেকে রুয়েট শিক্ষার্থীর লাশ উদ্ধার

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) স্বাক্ষর সাহা নামের এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার বেলা ১২টার দিকে নগরীর মতিহার থানার অক্টয় মোড়ে অবস্থিত লোটাস ছাত্রাবাস থেকে তার লাশ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মতিহার থানা পুলিশের উপ পরিদর্শক ইমরান হোসেন।

সাক্ষর সাহার (২৩) বাড়ি ফরিদপুর সদর উপজেলায়। তার পিতার নাম শপদ সাহা। সাক্ষর সাহা বিশ্ববিদ্যালয়ের সিভিল ইন্জিনিয়ারিং বিভাগের ১৫ তম ব্যাচের (সেশন-১৫-১৬) শিক্ষার্থী।

পুলিশের উপ পরিদর্শক ইমরান হোসেন জানান, রুয়েটের ওই শিক্ষার্থীর লাশ মেডিকেল মর্গে নেয়া হয়েছে। আমরা জানতে পেরেছি সে গতকাল রাত ১টার পর নিজ কক্ষে ঘুমিয়েছিলো। আজ সকাল ১১টা পর্যন্ত তার কোনো সাড়া শব্দ না পেয়ে বন্ধুরা জানালা দিয়ে সাক্ষর সাহার অসাড় দেহ বেডে পড়ে থাকতে দেখে। পরে দরজা ভেঙে অন্যান্য ছাত্ররা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। প্রাথমিকভাবে মৃত্যুর কারন জানা যায়নি।

তিনি আরও বলেন, আপাতত মনে হচ্ছে সে শারীরিক কোনো সমস্যার কারণে মারা গেছে। আত্মহত্যা করেনি। তবে পোস্ট মর্টেমের রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে এবং যথাযথ আইনি প্রক্রিয়া শেষে তারর লাশ পরিবারের কাছে হস্তারন করা হবে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর