শিরোনাম
প্রকাশ : ৩১ আগস্ট, ২০২১ ১৬:২৫
প্রিন্ট করুন printer

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন বিভাগ ও হলে ক্রীড়া সামগ্রী বিতরণ

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন বিভাগ ও হলে ক্রীড়া সামগ্রী বিতরণ
Google News

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন বিভাগ ও হলে ক্রীড়া সামগ্রী বিতরণ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত এক অনুষ্ঠানের মাধ্যমে ক্রীড়া সামগ্রী বিতরণ করেন উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. শামিমুল ইসলাম, সাধারণ সম্পাদক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিনসহ ডিন, বিভিন্ন বিভাগের প্রধান, বিভিন্ন হলের প্রভোস্ট এবং শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

ক্রীড়া পরিচালনা কমিটির উদ্যোগে শারীরিক শিক্ষা বিভাগের আওতায় বিশ্ববিদ্যালয়ের প্রতিটি বিভাগের জন্য ফুটবল, ভলিবল, দাবা এবং ৪টি হল এর জন্য ফুটবল, ভলিবল, দাবা, ব্যাডমিন্টন র‍্যাকেট, স্ট্যান্ডসহ ক্যারাম বোর্ড ও টেবিল টেনিস বোর্ড ক্রয় করা হয়।

শারীরিক শিক্ষা বিভাগের উপ-পরিচালক মনিরুল আলম-এর সঞ্চালনায় আয়োজিত সভায় উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরী বলেন, পড়াশোনার পাশাপাশি শিক্ষার্থীদের বিনোদন ও খেলাধুলার প্রয়োজন রয়েছে। শিক্ষার্থীদের জন্য আগামীতে আরও ভাল কাজ হবে। ইতোমধ্যে নতুন প্রজেক্টের কাজ শুরু হয়েছে। কাজ শেষ হওয়ার পর অবশ্যই শিক্ষার্থীরা আরও বেশি সুযোগ সুবিধার আওতায় আসবে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্রীড়া পরিচালনা কমিটির আহবায়ক অধ্যাপক ড. মো. শামিমুল ইসলাম।


বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর