২৭ সেপ্টেম্বর, ২০২১ ১৭:৫৯

রাজধানীর চানখারপুলে ঢাবির সাবেক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

রাজধানীর চানখারপুলে ঢাবির সাবেক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

মাসুদ আল মাহাদী অপু

রাজধানীর চানখারপুল থেকে গামছায় ঝোলানো অবস্থায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার দুপুর দুইটার দিকে খবর পেয়ে মাসুদ আল মাহাদী অপু নামে সাবেক ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে চকবাজার থানা পুলিশ। বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১১-১২ সেশনের শিক্ষার্থী ছিলেন অপু। তিনি মাস্টার দা সূর্যসেন হলের শিক্ষার্থী ছিলেন।

অপুর সহপাঠীরা জানান, মেধাবী ছাত্র অপু অনার্স ও মাস্টার্সে ভালো ফলাফল করেছিলেন। কিছুদিন সাংবাদিকতাও করেন। চাকরি ছেড়ে গত দুই বছর ধরে প্রস্তুতি নিচ্ছিলেন বিসিএসের। ৪১তম বিসিএস প্রিলিমিনারিতে উত্তীর্ণ হয়ে লিখিত পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলেন।

অপুর রুমমেট জহিরুল ইসলাম জানান, আমি দুপুর দুইটার দিকে দুপুরের খাবার খেতে এসে রুমের দরজা ভিতর থেকে লাগানো দেখতে পাই। বেশ কয়েকবার নক করার পর সাড়া না পেলে আশেপাশের রুমের লোকদের ডাকি। পরে দরজা ভেঙ্গে ভিতরে গামছায় ঝোলা অবস্থায় তার লাশ দেখতে পাই। পরে ৯৯৯ ফোন করে পুলিশকে জানানো হয়।

পুলিশের লালবাগ জোনের ডিসি জসিম উদ্দিন মোল্লা জানান, ৯৯৯ মাধ্যমে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। এখন সুরতহাল চলছে। মেডিকেল পরীক্ষা নিরীক্ষার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে৷


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর