১১ আগস্ট, ২০২২ ১৪:৩২

মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে শাবিপ্রবি ছাত্রী আইসিইউতে

নিজস্ব প্রতিবেদক, সিলেট

মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে শাবিপ্রবি ছাত্রী আইসিইউতে

বন্ধুদের সাথে ঘুরতে গিয়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) এক ছাত্রী গুরুতর আহত হয়েছেন। তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে।

বুধবার দিবাগত রাতে সিলেট বিমানবন্দর সড়কে এ দুর্ঘটনা ঘটে বলে জানান বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ইশরাত ইবনে ইসমাইল।

আহত মুবাশ্বেরা বিশ্ববিদ্যালয়ের ইন্ড্রাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিংয়ের (আইপিই) তৃতীয় বর্ষের ছাত্রী। সে বিশ্ববিদ্যালয়ের প্রথম ছাত্রী হলে থাকে। 

প্রক্টর জানান, সহপাঠীদের সঙ্গে ঘুরতে গিয়েছিলেন ওই ছাত্রী। ফেরার পথে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে আহত হয় সে। সহপাঠীরা তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেলে নিয়ে গেলে আইসিইউতে ভর্তি করা হয়। খবর পেয়ে রাতেই উপাচার্য ও আমি তাকে হাসপাতালে দেখতে গিয়েছি।
 
ওসমানী হাসপাতালের আইসিইউ বিভাগের ইনচার্জ ডা. তানভীর ইসলাম নাবিল জানান, মুবাশ্বেরার অবস্থা আশঙ্কাজনক। তার মাথার ডানদিকে আঘাত রয়েছে। মস্তিষ্কেও কিছু রক্তক্ষরণ হয়েছে। ৭২ ঘন্টা পর তার বোঝা যাবে তার অবস্থার উন্নতি কতটুকু হয়েছে।

দুর্ঘটনার সময় মুবাশ্বেরার সঙ্গে থাকা তার বন্ধু সাজ্জাদ বলেন, ‘দুটি মোটরসাইকেলে আমরা চার জন ওসমানী এয়ারপোর্টের দিকে ঘুরতে গিয়েছিলাম। আমার পেছনে বসা ছিল মুবাশ্বেরা। ফেরার পথে মুবাশ্বেরার দুই হাতেই জিনিসপত্র ছিল। রাস্তা উঁচু নিচু হওয়ায় ঝাঁকুনি খেয়ে মোটর সাইকেল থেকে সে ছিটকে পড়ে জ্ঞান হারিয়ে ফেলে। পরে তাকে আমরা ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এনে ভর্তি করি।’

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর