২০ আগস্ট, ২০২২ ১৭:৩৫

পদ্মা সেতু প্রকল্পে নিযুক্ত স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ-এর শিক্ষার্থীদের সংবর্ধনা

প্রেস বিজ্ঞপ্তি

পদ্মা সেতু প্রকল্পে নিযুক্ত স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ-এর শিক্ষার্থীদের সংবর্ধনা

স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ-এ ‘টেকসই উন্নয়নে পদ্মা সেতুর ভূমিকা’ শীর্ষক আলোচনা ও পদ্মা সেতু প্রকল্পে বিশেষজ্ঞ প্যানেলের সদস্য অধ্যাপক ড. এম. ফিরোজ আহমেদ এবং এ প্রকল্পে নিযুক্ত স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ-এর প্রাক্তন শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

উক্ত অনুষ্ঠানে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়-এর উপ-মন্ত্রী বেগম হাবিবুন নাহার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। উপস্থিত প্রাক্তন শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘তোমাদের মত যারা আছো তাদের অবদান দেশ উন্নয়নে সবচেয়ে বেশি। বড় স্বপ্ন দেখ কিন্তু দেশকে ভুলে গিয়ে নয়।’  

স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ-এর উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. ইউনুছ মিয়ার সভাপতিত্বে মূল প্রবন্ধ পাঠ করেন ইউনিভার্সিটির সায়েন্স ফ্যাকাল্টির ও পরিবেশ বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. আহমদ কামরুজ্জামান মজুমদার। এ সভায় বক্তব্য রাখেন স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ-এর বোর্ড অব ট্রাস্টিজের সদস্য এস. এম. ইলিয়াস মিরন এবং বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর আলী নকী।

অনুষ্ঠানে পদ্মা সেতু প্রকল্পে নিযুক্ত স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ-এর প্রাক্তন শিক্ষার্থীদের প্রতিনিধিরা তাদের অনুভূতি প্রকাশ করেন। 
এছাড়া, বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, ট্রেজারার, প্রক্টর, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান এবং আরও অনেকে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর