২১ আগস্ট, ২০২২ ২১:৫৮

কুয়েটে ভি‌সির দা‌য়িত্বে প্রফেসর ড. সাইফুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক, খুলনা:

কুয়েটে ভি‌সির দা‌য়িত্বে প্রফেসর ড. সাইফুল ইসলাম

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) দৈনন্দিন প্রশাসনিক ও আর্থিক কর্মকাণ্ড পরিচালনার স্বার্থে সাময়িকভাবে ভাইস চ্যান্সেলর (ভিসি) পদে অধ্যাপক ড. মো. সাইফুল ইসলামকে দায়িত্ব দেয়া হয়েছে। তিনি বিশ্ববিদ্যালয়ের গ্রেড-১ পদধারী অধ্যাপক ও সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের জ্যেষ্ঠতম ডিন। 

রবিবার বিকালে শিক্ষা মন্ত্রণালয়ের বৃত্তি ও প্রকৌশল বিশ্ববিদ্যালয় শাখার উপসচিব মো. মাহমুদুল আলম সাক্ষরিত চিঠিতে তাকে এ দায়িত্ব প্রদান করা হয়। এর ফলে গ্রেড-১ পদধারী অধ্যাপককে আবারও ভাইস-চ্যান্সেলর হিসেবে দায়িত্ব দেয়া হলো। 

চিঠিতে বলা হয়, কুয়েটে ভাইস চ্যান্সেলর পদ শূন্য হওয়ায় পরবর্তী ভাইস চ্যান্সেলর নিযুক্ত না হওয়া পর্যন্ত অধ্যাপক ড. মো. সাইফুল ইসলামকে দৈনন্দিন প্রশাসনিক ও আর্থিক কর্মকান্ড পরিচালনার স্বার্থে সাময়িকভাবে নিজ দায়িত্বের অতিরিক্ত ভাইস চ্যান্সেলরের দায়িত্ব প্রদান করা হলো। 

উল্লেখ্য, এর আগে ১২ আগষ্ট ভাইস চ্যান্সেলর পদে অধ্যাপক ড. কাজী সাজ্জাদ হোসেনের মেয়াদ শেষ হয়। ২০১৮ সালের ১৩ আগস্ট ভাইস চ্যান্সেলর পদে ড. কাজী সাজ্জাদ হোসেন চার বছরের জন্য নিয়োগ পেয়েছিলেন। তিনি বিশ্ববিদ্যালয়ের ষষ্ঠ ভাইস চ্যান্সেলর ছিলেন। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর