২৩ জুলাই, ২০১৯ ১৬:৫৩

পুলিশের সামনে সালিশ বৈঠকে খুন!

নিজস্ব প্রতিবেদক, সিলেট

পুলিশের সামনে সালিশ বৈঠকে খুন!

সিলেটের দক্ষিণ সুরমায় পুলিশের সামনে ছুরিকাঘাতে এক ব্যক্তিকে খুন করেছে তার চাচা ও চাচাতো ভাইয়েরা। এ ঘটনায় গত সোমবার মধ্যরাতে থানায় মামলা হয়েছে। সোমবার বিকেলে দক্ষিণ সুরমার চান্দাই তালুকদারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ছালিক মিয়া (৪৫) ওই গ্রামের মৃত করিম মিয়ার ছেলে। 

স্থানীয় ইউপি সদস্য কামাল মিয়া জানান, নিহত ছালিক মিয়া ও তার চাচা গেদন ওরফে হাতকাটা গেদনের রাস্তার জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ওই বিরোধ নিষ্পত্তির জন্য সোমবার বিকেলে বৈঠক বসে। বৈঠকে কয়েকজন পুলিশ সদস্যও ছিলেন। কথা কাটাকাটির এক পর্যায়ে ছালিক মিয়ার উপর হামলা চালান হাতকাটা গেদন, তার ছেলে হিরণ, গেদনের ভাই আছাব, ভাতিজা শামীম ও সেলিমসহ কয়েকজন। উপর্যুপরি ছুরিকাঘাতে ঘটনাস্থলেই মারা যান ছালিক। 

এ বিষয়ে দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল জানান, পুলিশ বৈঠকে গিয়ে উভয়পক্ষকে শান্ত থাকার কথা বলে ফিরে আসার সময় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। আকস্মিক ছুরিকাঘাতে খুনের ঘটনা ঘটায় এসময় পুলিশ কোন হস্তক্ষেপও করতে পারেনি। হত্যাকাণ্ডের ঘটনায় নিহত ছালিকের ছোট ভাই জুবেদ আহমদ বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫/৬ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ আসামিদের ধরার চেষ্টা চালিয়ে যাচ্ছে। 


বিডি-প্রতিদিন/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর