শিরোনাম
প্রকাশ : ১৩ জানুয়ারি, ২০২০ ২২:৩৮

পূজার চাঁদা সংগ্রহ করে বাড়ি ফেরা হল না কলেজছাত্রের

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি:

পূজার চাঁদা সংগ্রহ করে বাড়ি ফেরা হল না কলেজছাত্রের
প্রতীকী ছবি

সিলেটের বিশ্বনাথে সরস্বতী পূজার চাঁদা সংগ্রহ করে বাড়ি ফেরার পথে সড়কে প্রাণ হারিয়েছেন শোভন নন্দী (১৮) নামের এক কলেজছাত্র। এ সময় তার সাথে থাকা আকাশ ঘোষ (১৮) নামের আরেক কলেজছাত্র আহত হন। 

সোমবার সকাল ১১টার দিকে সিলেট-সুনামগঞ্জ মহাসড়কের দিঘলী (পূর্ব) এলাকা এ ঘটনা ঘটে। নিহত শোভন নন্দী বিশ্বনাথ উপজেলার দিঘলী একানিধা গ্রামের সুভাষ নন্দীর ছেলে ও সিলেট সরকারী কলেজের ছাত্র এবং আহত আকাশ একই গ্রামের আনন্দ ঘোষের ছেলে ও সিলেট স্কলার্সহোম পাঠানটুলা ক্যাম্পাসের ছাত্র।

নিহতের পরিবার ও প্রত্যদর্শী সূত্র জানায়, শোভন দিঘলী সনাতনী যুব সংঘের সাধারণ সম্পাদক ও আকাশ একই সংঘের সহ-সভাপতি। সোমবার সকালে লামাকাজী ইউনিয়নের ইসবপুর গ্রামে সরস্বতী পূজার জন্যে চাঁদা সংগ্রহ শেষে মোটরসাইকেলযোগে সিলেট-সুনামগঞ্জ সড়ক দিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় দিঘলী পূর্ব
এলাকায় আসামাত্র তাদের মোটরসাইকেলের সাথে বিপরীত দিক আসা একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান শোভন। এ সময় গুরুতর আহত হন আকাশ। তাকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের
আইসিইউতে রাখা হয়েছে।

থানার ওসি মো. শামীম মুসা সড়ক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনা যেহেতু মহাসড়কে ঘটেছে, সেহেতু হাইওয়ে পুলিশ এ ব্যাপারে ব্যবস্থা নিচ্ছে।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য