৩ মে, ২০২০ ১৬:২৫

সিলেটে সড়ক অবরোধের পর ত্রাণ পেল বঞ্চিতরা

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেটে সড়ক অবরোধের পর ত্রাণ পেল বঞ্চিতরা

সিলেটে দুই দফা সড়ক অবরোধের পর ২১নং ওয়ার্ডের সোনারপাড়া এলাকার অসহায় ও কর্মহীন শ্রমজীবীরা ত্রাণ পেয়েছেন। রবিবার সিলেট-তামাবিল সড়কের শিবগঞ্জে একঘণ্টা সড়ক অবরোধ করে স্থানীয় কাউন্সিলর আবদুর রকিব তুহিনের বিরুদ্ধে বিক্ষোভের পর মেয়র গিয়ে ত্রাণ বিতরণ করেছেন। 

জানা যায়, সিটি করপোরেশনের ২১নং ওয়ার্ডের সোনারপাড়ার গরিব, অসহায় ও কর্মহীন শ্রমজীবীরা ত্রাণ না পেয়ে গত বৃহস্পতিবার সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। ত্রাণ না পাওয়ার জন্য তারা স্থানীয় কাউন্সিলর আবদুর রকিব তুহিনের স্বেচ্ছাচারিতাকে দায়ি করেন। খবর পেয়ে মেয়র আরিফুল হক চৌধুরী ঘটনাস্থলে গিয়ে রবিবার ত্রাণ দেওয়ার আশ্বাস দিলে তারা ফিরে যান। 

রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে সোনারপাড়ার লোকজন ত্রাণের দাবিতে ফের শিবগঞ্জে সিলেট-তামাবিল সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন। প্রায় একঘন্টা সড়ক অবরোধের পর মেয়র আরিফুল হক চৌধুরী ও পাশ্ববর্তী ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ ঘটনাস্থলে যান। তারা ত্রাণ দেওয়ার ব্যাপারে বিক্ষুব্ধ লোকজনকে আশ্বস্থ করার চেষ্টা করেন। তাদের আশ্বাসে বিক্ষোভকারীরা ফিরে যান। পরে বেলা দুইটা থেকে সোনারপাড়া এলাকায় ত্রাণের চাল বিতরণ শুরু হয়। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর