শিরোনাম
প্রকাশ : ২৩ অক্টোবর, ২০২০ ২০:১০

সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবক নিহত

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবক নিহত
আবদুল ওয়াহিদ

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আবদুল ওয়াহিদ (৪০) নামে এক বাংলাদেশি যুবকের মৃত্যু হয়েছে। তিনি সিলেটের বিশ্বনাথ উপজেলার সদর ইউনিয়নের সদলপুর গ্রামের আবদুল লতিফের ছেলে।

বৃহস্পতিবার সকালে সৌদি আরবের জেদ্দার আল-সালাম এলাকায় দুর্ঘটনার শিকার হন তিনি। ওয়াহিদ প্রায় ১৮ বছর ধরে সৌদি আরবে প্রবাস জীবন অতিবাহিত করছিলেন। আগামী ২ নভেম্বর তার বাংলাদেশে ফেরার কথা ছিল।

নিহতের ছোট ভাই আবদুল আজিজ জানান, বৃহস্পতিবার সকাল আনুমানিক ১০টার দিকে (সৌদি সময়) আমার মেজো ভাই আবদুল ওয়াহিদ গাড়ি চালিয়ে তার সৌদি কফিলের মেয়েকে নিয়ে মাদ্রাসায় যাচ্ছিলেন। কিছু দূর যাওয়ার পর জেদ্দার আল-সালাম এলাকার ট্রাফিক সিগনাল দেখে তিনি গাড়ি থামান। তার সামনে-পেছনে কয়েকটি গাড়ি দাঁড়ানো অবস্থায় ছিল। এ সময় তাদের গাড়ির পাশে এসে একটি পানি পরিবহন লরী থামে। পরে লরীটির একটি চাকা পাংচার হয়ে যায়। এতে সেটি আবদুল ওয়াহিদের গাড়িসহ অন্য গাড়িগুলোর উপর কাত হয়ে পড়ে যায়। এতে লরী চাপায় ঘটনাস্থলেই আবদুল ওয়াহিদ ও তার কফিলের মেয়ে মারা যান।

আবদুল আজিজ আরো জানান, দু’বছর পূর্বে দেশে ছুটিতে এসেছিলেন মেজো ভাই। তার ৯ বছর ও দেড় বছর বয়সী দুই ছেলে রয়েছে। ছোট ছেলেকে কাছে থেকে দেখা হয়নি বলেই দেশে ফিরতে উদগ্রীব ছিলেন তিনি।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য