শিরোনাম
১৭ জুন, ২০২১ ২০:১৮
স্ত্রীর পরকিয়ায় খুন

ময়নাতদন্ত শেষে আইনজীবী আনোয়ারের লাশ ফের দাফন

নিজস্ব প্রতিবেদক, সিলেট

ময়নাতদন্ত শেষে আইনজীবী আনোয়ারের লাশ ফের দাফন

অ্যাডভোকেট আনোয়ার হোসেন

স্ত্রীর পরকিয়ার বলি সিলেট জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট আনোয়ার হোসেনের লাশ ফের দাফন করা হয়েছে। 

ময়নাতদন্ত শেষে গত বুধবার বিকেলে তার লাশ পুণরায় তার গ্রামের বাড়ি সিলেট সদর উপজেলার শিবেরবাজারস্থ দীঘিরপাড় গ্রামে দাফন করা হয়। এর আগে ওইদিন দুপুরে তার লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছিল।

সিলেট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মেজবাহ উদ্দিন জানান, আদালতের নির্দেশে ময়নাতদন্তের জন্য তার উপস্থিতিতে লাশ কবর থেকে উত্তোলন করা হয়। পরে ময়নাতদন্ত শেষে লাশ পুনরায় দাফন করা হয়েছে। 

নিহত আনোয়ার হোসেন দুই সন্তান ও স্ত্রীকে নিয়ে নগরীর তালতলায় বাস করতেন। গত ৩০ এপ্রিল বিকেল তিনটায় স্ত্রী শিপা বেগম স্বজনদের ফোন করে তার স্বামীর মৃত্যুর খবর জানান। 

শিপা জানান, ডায়াবেটিস শূন্য হয়ে আনোয়ার মারা গেছেন। স্বাভাবিক মৃত্যু ভেবে স্বজনরা গ্রামের বাড়িতে দাফন করা হয়। কিন্তু স্বামীর মৃত্যুর ১০ দিনের মাথায় তিনি কানাইঘাট উপজেলার ঝিঙ্গাবাড়ির উপরপাড়া গ্রামের বাসিন্দা শাহজাহান চৌধুরী মাহিকে বিয়ে করলে সন্দেহের সৃষ্টি হয়। পরে আদালতে শিপা বেগম ও শাহাজাহান চৌধুরীসহ ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন আনোয়ার হোসেনের ভাই মনোয়ার হোসেন। গত ২ জুন পুলিশ শিপা বেগমকে গ্রেফতার করে পুলিশ। পাঁচ দিনের রিমান্ড শেষে শিপা বেগম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পরকিয়া প্রেমিক শাহজাহানের সাথে পরিকল্পনা করে ১০টি ঘুমের ঔষধ খাইয়ে স্বামী আনোয়ারকে হত্যার কথা স্বীকার করেন তিনি।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর