২৪ জুন, ২০২১ ১৮:০০

যুবক খুনের ঘটনায় ভাই-বোন ফের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

যুবক খুনের ঘটনায় ভাই-বোন ফের রিমান্ডে

প্রতীকী ছবি

সিলেটে রাবিদ আহমদ নাজিম নামের এক যুবকের পাঁচতলা ভবন থেকে পড়ে রহস্যজনক মৃত্যু নিয়ে থানায় দায়েরকৃত হত্যা মামলায় দুইজনের ফের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

বৃহস্পতিবার সিলেটের মূখ্য মহানগর হাকিম আদালতের বিচারক শুনানী শেষে তাদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। পুলিশ ৭ দিনের রিমান্ডের আবেদন জানিয়েছিল।
রিমান্ড মঞ্জুর হওয়া শাহনিয়া বেগম ও আকবর হোসেন সিলেটের বালাগঞ্জ উপজেলার গহরপুর এলাকার আলাউদ্দিন আনোয়ারের সন্তান। প্রথম দফায় তিনদিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকে নাজিমের মৃত্যু নিয়ে কোন তথ্য উদঘাটন করতে পারেনি। তাই গত বুধবার তদন্ত কর্মকর্তা আদালতে শাহনিয়া ও আকবরের আরো ৭ দিনের আবেদন রিমান্ডের আবেদন জানান। বৃহস্পতিবার শুনানী শেষে বিচারক তাদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। 

প্রসঙ্গত, গত ৭ জুন সকালে সিলেট নগরীর কাজিটুলা উঁচাসড়কস্থ চৌধুরী ভিলার পাঁচতলা থেকে পড়ে গুরুতর আহত হন শহরতলীর পীরেরবাজার আটগাঁও কেউয়া গ্রামের নূর মিয়ার ছেলে রাবিদ আহমদ নাজিম। আশঙ্কাজনক অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে তার মৃত্যু হয়। নাজিম ওই বাসায় পাঁচতলার একটি ফ্ল্যাটে শাহনিয়া ও আকবরদের সাথে সাবলেট থাকতেন। তবে এ বিষয়টি জানতেন না তার পরিবারের সদস্যরা। নাজিমের মৃত্যুর পর তার পরিবারের পক্ষ থেকে এটিকে পরিকল্পিত হত্যা দাবি করে থানায় মামলা দায়ের করেন। পুলিশ শাহনিয়া ও তার ভাই আকবরকে ওই মামলায় গ্রেফতার করে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর