৫ সেপ্টেম্বর, ২০২১ ২৩:০৭

শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান উপ-নির্বাচন; নৌকা চান ১০ প্রার্থী

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান উপ-নির্বাচন; নৌকা চান ১০ প্রার্থী

প্রতীকী ছবি

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে নৌকা চেয়ে দলের নিকট আবেদন করেছেন ১০ জন প্রার্থী। এরা হলেন শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ইউছুব আলী, সাধারণ সম্পাদক সহিদ হোসেন ইকবাল, সদস্য আবু শহীদ আব্দুল্লাহ, সদস্য মো. আছকির মিয়া, উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ভানুলাল রায়, দপ্তর সম্পাদক তফাজ্জল হোসেন ফয়েজ, উপজেলা কৃষক লীগের সভাপতি আফজল হক, জাতীয় শ্রমিক লীগ মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক মো. জাকারিয়া, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও শ্রীমঙ্গল উপজেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারন সম্পাদক প্রেমসাগর হাজরা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজু দেব রিটন। 

রবিবার এই দশজন প্রার্থীকে নিয়ে এক জরুরী সভায় বসে উপজেলা আওয়ামী লীগ। সভায় সভাপতিত্ব করেন শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব। সঞ্চালনায় ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক জগতজ্যোতি ধর শুভ্র।

শহরের ডাকবাংলো সড়কে জেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত এই সভায় একক প্রার্থী নির্ধারণ করতে সম্ভব না হওয়ায় নৌকা প্রত্যাশী ১০ প্রার্থীর নাম জেলা কমিটিতে প্রেরণ করা হয়। 

উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক দেবাংশু সেন বলেন, উপজেলার পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে ১০ জন প্রার্থী আবেদন করেছেন। প্রার্থীদের নিয়ে সভা হয়েছে। সভায় একক প্রার্থী নির্ধারণ করা সম্ভব হয়নি। তাই উপজেলা থেকে ১০ প্রার্থীর নাম জেলায় পাঠানো হয়েছে।
 
মৌভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান বলেন, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের কাছ থেকে আমরা দশজনের নামের তালিকা পেয়েছি। এই তালিকাটি আমরা কেন্দ্রে পাঠিয়ে দেব। কেন্দ্র থেকে দলীয় প্রার্থী চূড়ান্ত করে নাম ঘোষণা করা হবে।

উল্লেখ্য, গত ২১ মে উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেবের মৃত্যুতে এই উপজেলার চেয়ারম্যান পদটি শূণ্য হয়। আগামী ৭ অক্টোবর এই উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
 
বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর