১৭ মে, ২০২২ ১৯:০১

গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদে দুই প্রার্থীর মনোনয়ন দাখিল

নিজস্ব প্রতিবেদক, সিলেট

গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদে দুই প্রার্থীর মনোনয়ন দাখিল

সিলেটের গোলাপগঞ্জ উপজেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে দুইজন মনোনয়নপত্র দাখিল করেছেন। দুইজনই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। মঙ্গলবার একজন আওয়ামী লীগের দলীয় ও অন্যজন স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেন।

মনোনয়নপত্র দাখিলকারী প্রার্থীরা হলেন-সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য মঞ্জুর শাফি চৌধুরী এলিম এবং যুক্তরাষ্ট্রের নিউজার্সি স্টেট আওয়ামী লীগের একাংশের সাধারণ সম্পাদক ও ঢাকা দক্ষিণ ডিগ্রি কলেজ ছাত্রসংসদের সাবেক ভিপি শফিক উদ্দিন। এর মধ্যে এলিম আওয়ামী লীগের দলীয় প্রার্থী।

মঙ্গলবার দুপুরে সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খানসহ দলীয় নেতাকর্মীদের নিয়ে গোলাপগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেন এলিম। এছাড়া নিজস্ব সমর্থকদের নিয়ে মনোনয়ন জমা দেন শফিক উদ্দিন।

প্রসঙ্গত, গত ২৯ জানুয়ারি গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ইকবাল আহমদ চৌধুরী মৃত্যুবরণ করলে পদটি শূন্য হয়। উপ-নির্বাচনের তফসিল অনুযায়ী মঙ্গলবার ছিল মনোনয়নপত্র জমাদানের শেষ তারিখ। আগামী ১৯ মে বাছাই, ২৬ মে পর্যন্ত প্রত্যাহার ও ২৭ মে প্রতীক বরাদ্দ দেওয়া হবে। ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ১৫ জুন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর