শিরোনাম
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর, ২০১৮ ২২:২৯
আপডেট : ১৯ সেপ্টেম্বর, ২০১৮ ০৮:২৯

'বিএনপি-জামায়াতের রাজনীতি হল উন্নয়নকে বাধাগ্রস্ত করার রাজনীতি'

নিজস্ব প্রতিবেদক

'বিএনপি-জামায়াতের রাজনীতি হল উন্নয়নকে বাধাগ্রস্ত করার রাজনীতি'

জাতীয় শিক্ষা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাসান মাহামুদ বলেছেন, উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনা সরকারকে আবার ক্ষমতায় আনতে হবে। এই সরকার শিক্ষাখাতে যে উন্নয়ন করছে তা অতীতে কোন সরকার করেনি, বরং গত নির্বাচনের সময় বিএনপি-জামায়াত আগুন সন্ত্রাসের মাধ্যমে শিক্ষা প্রতিষ্ঠানকে পুড়িয়েছে, ছাত্রদের বই পুড়িয়েছে 

নগরীর প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার আব্দুল খালেক মিলনায়তনে বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম উত্তর জেলা শাখার উদ্যোগে এক আলোচনা সভা প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা ছাত্রলীগের সভাপতি তানভির হোসেন তপুর সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিমের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের রাজনীতি শিক্ষাবান্ধব উন্নয়নের, আর বিএনপি-জামায়াত-খালেদা জিয়ার রাজনীতি হল উন্নয়নকে বাধাগ্রস্ত করার রাজনীতি। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও মীরসরাই আওয়ামী লীগ সভাপতি আতাউর রহমান, সাবেক সভাপতি বখতিয়ার সাঈদ ইরান, সাবেক সাধারণ সম্পাদক আবু তৈয়ব, সাবেক সহ সভাপতি মোহাম্মদ নুরুল আবছার, সাবেক সহ সভাপতি মাইনুর ইসলাম রানা, যুগ্ম সম্পাদক জাকারিয়া মুরাদ, সাংগঠনিক সম্পাদক মো. গিয়াস উদ্দিন, সম্পাদক মন্ডলীর সদস্য মানারাত মিনার বাবু, মাহমুদুল আলমসহ বিভিন্ন উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সা. সম্পাদকবৃন্দ।


বিডি প্রতিদিন/সেপ্টেম্বর ২০১৮/হিমেল


আপনার মন্তব্য