১৬ মে, ২০১৯ ১৮:২৭

'কাজের পেছনে লেগে থাকলে সফলতা আসবেই'

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

'কাজের পেছনে লেগে থাকলে সফলতা আসবেই'

মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরু বলেছেন, ‘জীবনে প্রতিষ্ঠিত হতে হলে বিশ্ববিদ্যালয় থেকে শিক্ষার সেরা অংশটা গ্রহণ করতে হবে। জীবনে যা করবে ভালোভাবে করবে এবং লেগে থাকবে। তাহলে সফল হবে, কাজের মূল্যায়ন পাবে। কাজের পেছনে লেগে থাকলে সফলতা আসবেই।’

বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) শিক্ষক, কর্মকর্তা ও স্নাতকোত্তর শিক্ষার্থীদের সঙ্গে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সিভাসু অডিটোরিয়ামে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ মৎস্য উন্নয়ন কর্পোরেশনের চেয়ারম্যান দিলদার আহমদ এবং বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউটের (বিএফআরআই) মহাপরিচালক ড. ইয়াহিয়া মাহমুদ। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ।  

সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিভাসু’র মাৎস্যবিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. এম. নুরুল আবছার খান, ভেটেরিনারি মেডিসিন অনুষদের ডিন প্রফেসর ড. আবদুল আহাদ, ফুড সায়েন্স এন্ড টেকনোলজি অনুষদের ডিন  প্রফেসর ড. জান্নাতারা খাতুন, পোল্ট্রি রিসার্চ এন্ড ট্রেনিং সেন্টার (পিআরটিসি)-এর পরিচালক প্রফেসর ড. পরিতোষ কুমার বিশ্বাস, ওয়ান হেল্থ ইনস্টিটিউটের পরিচালক প্রফেসর ড. শারমীন চেীধুরী, রেজিস্ট্রার মীর্জা ফারুক ইমাম প্রমুখ।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর