শিরোনাম
প্রকাশ : ১২ ফেব্রুয়ারি, ২০২০ ১৮:০৫

চট্টগ্রামে সিপিবির জনসভা শুক্রবার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে সিপিবির জনসভা শুক্রবার

বাংলাদেশে কমিউনিস্ট পার্টির (সিপিবি) উদ্যোগে ‘গণতন্ত্রহীনতা ও লুটপাট রুখো, দেশ বাঁচাও’ স্লোগানে দেশের আটটি বিভাগে ‘দেশ রক্ষা অভিযাত্রা’ কর্মসূচি শুরু করতে যাচ্ছে। আগামী ১৪ ফেব্রুয়ারি বিকেলে চট্টগ্রামের লালদিঘী মাঠে জনসভার মধ্য দিয়ে শুরু হচ্ছে এ কর্মসূচি।  

এ নিয়ে সার্বিক প্রস্তুতি নিয়ে বুধবার দুপুরে সংবাদ সম্মেলন করেছে সিপিবি, চট্টগ্রাম জেলা কমিটি। এতে মূল বক্তব্য উপস্থাপন করেন চট্টগ্রাম জেলা সিপিবির সাধারণ সম্পাদক অশোক সাহা। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সিপিবির জেলা কমিটির সম্পাদকমণ্ডীর সদস্য নূরুচ্ছাফা ভূঁইয়া, অমৃত বড়ুয়া ও ফরিদুল ইসলাম প্রমুখ।

সিপিবির সাধারণ সম্পাদক অশোক সাহা বলেন, ‘চট্টগ্রাম বিভাগের সাতটি জেলা থেকে নেতাকর্মী-সমর্থকরা জনসভায় যোগ দেবেন। সংগঠিতভাবে ৪ থেকে ৫ হাজার নেতাকর্মী জমায়েতের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এছাড়া চট্টগ্রাম নগরী এবং আশপাশের উপজেলা থেকে আরও কয়েক হাজার সমর্থক-সাধারণ মানুষ সভায় যোগ দেবেন। জনসভায় সিপিবির কেন্দ্রীয় কমিটির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, সাধারণ সম্পাদক মো. শাহ আলম, প্রেসিডিয়াম সদস্য লক্ষী চক্রবর্তী ও আবদুল্লাহ আল কাফি রতন বক্তব্য রাখবেন। সভাপতিত্ব করবেন সিপিবির চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়ক মৃণাল চৌধুরী।’

তিনি বলেন, ‘আগামী ১৪ ফেব্রুয়ারি চট্টগ্রামে জনসভার পর ১৯ ফেব্রুয়ারি রাজশাহী, ২২ ফেব্রুয়ারি ময়মনসিংহ, ২৩ ফেব্রুয়ারি সিলেটে, ২৯ ফেব্রুয়ারি রংপুর, ১০ মার্চ বরিশাল, ২০ মার্চ ঢাকায় এবং ২৮ মার্চ যশোরে জনসভা হবে।

বিডি প্রতিদিন/মজুমদার/রেজা মুজাম্মেল

 


আপনার মন্তব্য