৪ আগস্ট, ২০২১ ১৭:৩৩

চট্টগ্রামে করোনা উপসর্গ নিয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে করোনা উপসর্গ নিয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

চট্টগ্রামে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মাত্র দুই ঘণ্টার ব্যবধানে মৃত্যু হল স্বামী ও স্ত্রীর। গত মঙ্গলবার চট্টগ্রাম নগরীর বায়েজিদ থানার জালালাবাদের কুলগাঁও এলাকায় নিজ বাড়িতেই মারা যান এই দম্পতি। এর মধ্যে দুপুর আড়াইটার দিকে মারা যান স্বামী কাজী মোহাম্মদ শফি (৭৫) এবং একইদিন বিকেল সাড়ে পাঁচটার দিকে মারা যান স্ত্রী মমতাজ বেগম (৭০)। 

বুধবার সকাল ১১টায় স্থানীয় জে. বটতলী বাইতুল হামদ্ হাশেমী শাহী জামে মসজিদে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাদের মরদেহ দাফন করা হয়। লাশ দাফনে সহায়তা দেয় গাউসিয়া কমিটির সদস্যরা।   

জানা যায়, বাড়ির কর্তা কাজী মোহাম্মদ শফি গত কয়েক দিন ধরেই হালকা জ্বরে ভুগছিলেন। এরপর শরীরে জ্বর আসে গৃহকর্ত্রী মমতাজ বেগমেরও। এ সময় তাদের বাসায় রেখেই তাদের চিকিৎসা দেওয়া হচ্ছিল। কয়েকদিনের পরিচর্যা পর তাদের জ্বরও অনেকটা কমে আসে। কিন্তু গত মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে হঠাৎ মৃত্যুর কোলে ঢলে পড়েন কাজী মোহাম্মদ শফি। স্বামীর এমন আকস্মিক মৃত্যুতে ভেঙে পড়েন স্ত্রী মমতাজ বেগমও। বিকেল সাড়ে পাঁচটার দিকে তিনিও অজ্ঞান হয়ে মারা যান।

গাউসিয়া কমিটির সদস্যরা বলেন, তাদের তিন ছেলে ও দুই মেয়ে। কাজী শফির গ্রামের বাড়ি বোয়ালখালীর বেঙ্গুরা গ্রামে। তবে তিনি দীর্ঘদিন ধরে নগরীর জালালাবাদের কুলগাঁও এলাকায় বাড়ি করে বসবাস করে আসছিলেন।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর