১৫ অক্টোবর, ২০২১ ১৮:৫৩
মিরসরাইয়ের তিন খুন

বসতভিটার জন্য বাবা-মা-ভাইকে খুন, সাজালেন ‘ডাকাতির নাটক’

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

বসতভিটার জন্য বাবা-মা-ভাইকে খুন, সাজালেন ‘ডাকাতির নাটক’

প্রতীকী ছবি

বসতভিটার কিছু অংশ ভাইকে লিখে দেওয়ায় ক্ষুদ্ধ হন ছাদেক হোসেন। তাই বাবা-মা ও ভাইকে খুন করার পরিকল্পনা করেন। পরিকল্পনা মতো খুন করার পর তৈরি করেন ডাকাতির নাটক। পুলিশি জেরার মুখে এ কথা স্বীকার করেছেন তিনি। তার নাম ছাদেক হোসেন। তিন খুনের অভিযোগে তাকে গ্রেফতার করা হয়েছে।

চট্টগ্রাম জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (মিরসরাই সার্কেল) মোহাম্মদ লাবিব আব্দুল্লাহ বলেন, ‘মা-বাবা ও ভাইকে খুনের পর ছাদেক হোসেন ডাকাতির নাটক সাজান। কিন্তু তার আচরণ সন্দেহজনক হলে, তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে নিজে সম্পৃক্ত থাকার কথা তিনি স্বীকার করেন। তার দেওয়া তথ্যমতে ঘটনায় ব্যবহৃত চুরিটিও উদ্ধার করা হয়েছে। ভাইকে ভিটের কিছু জায়গায় লিখে দেওয়ায় ক্ষুদ্ধ হয়ে খুন করার কথা জানান তিনি।’

পুলিশ জানায়, কয়েকদিন আগে বসতভিটার ১২ শতক জায়গার মধ্যে ৪ শতক আহম্মদ হোসেনকে লিখে দেন বাবা মোস্তাফা। এতে ক্ষুদ্ধ হয়ে খুনের পরিকল্পনা করে ছাদেক। ১৫ দিন আগে এ খুনের পরিকল্পনা করা হয়। বুধবার সকালে নগরীর বায়েজিদ এলাকা চুরি কিনেন। ওই চুরি দিয়ে প্রথমে বাবাকে, এরপর মাকে খুন করেন। বিষয়টি টের পেয়ে আহম্মদ হোসেন তাদের রক্ষা করতে এলে তাকেও খুন করেন। পরে বাবা-মা-ভাইকে খুনের পর নিজেকে বাঁচাতে ডাকাতির নাটক সাজান ছাদেক।

প্রসঙ্গত, বৃহস্পতিবার সকালে মিরসরাইয়ে জোরারগঞ্জে সোনাপাহাড় এলাকা থেকে মোস্তফা সওদাগর, তার স্ত্রী জোছনা আরা এবং তাদের ছেলে আহম্মদ হোসেনের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মোস্তাফা সওদাগরের মেয়ে জুলেখা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে থানায় একটি মামলা করেন। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ
 

সর্বশেষ খবর