২৯ নভেম্বর, ২০২১ ১৯:০৯

‘শিক্ষা’ দিতে পিটিয়ে হত্যা করা হয় বাস চালককে

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

‘শিক্ষা’ দিতে পিটিয়ে হত্যা করা হয় বাস চালককে

মাইক্রোবাসকে চাপা দেয়ার ‘শিক্ষা’ দিতে পিটিয়ে হত্যা করা হয় বাস চালক আবদুর রহিমকে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার হওয়া তিন যুবক পুলিশকে জিজ্ঞাসাবাদে এমনই তথ্য দিয়েছেন। তারা হলেন- আনোয়ার হোসেন, মো মোরশেদ এবং মো রবিউল। সোমবার রাতে নগরীর বায়েজিদ থানাধীন আমিন কলোনী থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

বায়েজিদ থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামান বলেন, ‘ঘটনার পর পরই হত্যাকারীদের গ্রেফতারের জন্য অভিযানে নামে পুলিশ। নগরীর চৌধুরীহাট থেকে মুরাদপুর পর্যন্ত ১০ কিলোমিটার এলাকার ৭০টি সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়। ফুটেজগুলো পর্যালোচনা করে প্রথমে মাইক্রোবাস সনাক্ত করা হয়। পরে এ ঘটনার সাথে জড়িত তিন জনকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানান- চবি ১নং গেইট এলাকায় একটি বাস অভিযুক্তদের বহনকারী মাইক্রোকে চাপা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে বাস চালককে ‘শিক্ষা’ দেয়ার পরিকল্পনা করে। বাসটির পিছু নিয়ে আমিন জুট মিল এলাকায় এসে বাস চালককে মারধর করে।

প্রসঙ্গত, গত ২৬ নভেম্বর নগরীর আমিন জুট মিল এলাকায় পিটিয়ে হত্যা করা হয় বাস চালক আবদুর রহিমকে। এ ঘটনার পর হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে হাটহাজারি ও অক্সিজেন এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় পরিবহন শ্রমিকরা।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর