১৮ মে, ২০২২ ২২:০৩

১৮৫ গ্রাম ক্রিস্টাল মেথসহ গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

১৮৫ গ্রাম ক্রিস্টাল মেথসহ গ্রেফতার ২

চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানাধীন খাজা রোডের বাদামতল এলাকায় অভিযান চালিয়ে ১৮৫ গ্রাম আইস (ক্রিস্টাল মেথ) মাদকসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলেন- কক্সবাজার জেলার টেকনাফ থানার মধ্যম হ্নীলা হোয়াক্যং নয়াপাড়ার আব্দুর রহিমের ছেলে মো. হামিদ হোসেন (২৮) ও রাঙ্গুনিয়া থানার ইসলামপুর ইউনিয়নের ছাদেক নগর গাবতল এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে মো. ফারুক (৩৮)। উদ্ধার হওয়া ক্রিস্টাল মেথের দাম আনুমানিক ১৮ লাখ ৫০ হাজার টাকা। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা করা হয়েছে।  

চান্দগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মঈনুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার রাতে খাজা রোড বাদামতল এলাকার একটি পুকুর পাড় থেকে মো. হামিদ হোসেন ও মো. ফারুককে গ্রেফতার করা হয়। হামিদের দেহ তল্লাশি করে একটি সাদা পলিথিনে মোড়ানো ১০০ গ্রাম আইস (ক্রিস্টাল মেথ) ও মো. ফারুকের দেহ তল্লাশি করে একটি সাদা পলিথিনে মোড়ানো ৮৫ গ্রাম আইস (ক্রিস্টাল মেথ) উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া ক্রিস্টাল মেথের দাম আনুমানিক ১৮ লাখ ৫০ হাজার টাকা। তিনি বলেন, গ্রেফতারকৃত আসামিরা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে আইস (ক্রিস্টাল মেথ) সংগ্রহ করেন। চট্টগ্রাম নগর ও দেশের বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের কাছে বিক্রি করে আসছিল।  

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর