১৯ মে, ২০২২ ১৬:৩২

চট্টগ্রামে ছুরিকাঘাতে কলেজছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে ছুরিকাঘাতে কলেজছাত্রের মৃত্যু

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দক্ষিণ জোয়ারা ঝিহজ ফকিরপাড়া এলাকায় ছুরিকাঘাতে এক কলেজছাত্র জাহেদুল ইসলামের (১৭) মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছে। বুধবার রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই শিক্ষার্থীর মৃত্যু হয়। নিহত জাহেদুল চন্দনাইশ পৌরসভার চৌধুরীপাড়া এলাকার মাহাম্মদ আলমগীরের ছেলে। তিনি গাছবাড়ীয়া সরকারি কলেজে একাদশ শ্রেণির ছাত্র ছিলেন। আহতরা হলেন-গাছবাড়ীয়া সরকারি কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র রায়হান হোসেন (২২) ও এসএসসি পরীক্ষার্থী ইয়াছিন আরাফাত সাগর (১৬)। 

তবে কলেজ ছাত্রের হত্যার বিচারের দাবিতে বৃহস্পতিবার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছে এলাকাবাসী। এসময় কলেজ  গেইট এলাকায় মহাসড়কের ওপর টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করে। ফলে মহাসড়কের উভয় অংশে কয়েক কিলোমিটার যানজটের সৃষ্টি হয়।

জানা যায়, জাহেদুল ইসলাম পাঁচ বন্ধুকে নিয়ে অটোরিকশায় ঝিহজ ফকিরপাড়া যাচ্ছিলেন গিয়াস উদ্দিন নামের এক বন্ধুর বাড়িতে দাওয়াত খেতে। তাদের পথরোধ করে বেশ কয়েকজন জন তরুণ ছুরিকাঘাত করে। এসময় জাহেদুল, রায়হান ও ইয়াছিন আহত হয়, অন্যরা পালিয়ে রক্ষা পায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে তাদের চমেক হাসপাতালে পাঠানো হয়।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, দুই পক্ষের মধ্যে পূর্ব বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে কিনা, তা তদন্ত করা হচ্ছে। এ ব্যাপারে প্রয়োজনীয় তদন্ত করা হচ্ছে। তিনি বলেন, এ ঘটনার প্রতিবাদে স্থানীয়রা মহাসড়কে বিক্ষোভ করে। বিক্ষোভকারীদের সঙ্গে কথা বলে পরিস্থিতি স্বাভাবিক করা হয়। তাদের আশ্বস্ত করি, হত্যার ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর