১৯ মে, ২০২২ ১৭:০১

চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু

প্রতীকী ছবি

চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। গত বুধবার রাতে ও বৃহস্পতিবার সকালে এ দুর্ঘটনা ঘটে। জানা যায়, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রয়েল গেট এলাকায় লরি চাপায় মোহাম্মদ মোস্তফা (৫০) নামের এক পথচারী নিহত হয়েছেন। তার বাড়ি কুমিল্লা জেলায়।

বার আউলিয়া হাইওয়ে থানার উপ-পুলিশ পরিদর্শক মো. আমীর উদ্দিন বলেন, চট্টগ্রামমুখী লেইনে সড়ক পারাপারের সময় দ্রুতগতির একটি লরি চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত ব্যক্তির মুঠোফোনের মাধ্যমে তার পরিচয় শনাক্ত করা হয়েছে। লরিটি জব্দ করা হলেও চালক পালিয়েছে।

এদিকে, গত বুধবার রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজের সামনের রাস্তায় সিটি কর্পোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী ছাপাখানা ব্যবসায়ী খোরশেদ আলমের (৪৭) মৃত্যু হয়েছে। তিনি চাঁদপুরের ফরিদড়ঞ্জ উপজেলার দক্ষিণ কড়ইতলী এলাকার জহিরুল হকের ছেলে। চট্টগ্রামের আন্দরকিল্লা ঘাটফরহাদবেগ এলাকায় পরিবার নিয়ে থাকতেন।    

পাঁচলাইশ থানার এস আই আবদুল মান্নান বলেন, চমেক হাসপাতালের সামনে খোরশেদ আলম মোটরসাইকেলে যাওয়ার সময় পেছন দিক থেকে সিটি কর্পোরেশনের একটি ময়লার গাড়ি ধাক্কা দেয়। এরপর তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নেয়ার দুই ঘণ্টা পর তার মৃত্যু হয়। সিটি কর্পোরেশনের ময়লার গাড়ি ও তার চালককে আটক করেছে পুলিশ।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর