২০ মে, ২০২২ ১৮:১৫

পুলিশ সদস্যের কবজি বিচ্ছিন্নকারী এলাকার ‘আতঙ্ক’

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

পুলিশ সদস্যের কবজি বিচ্ছিন্নকারী এলাকার ‘আতঙ্ক’

পুলিশ কনস্টেবল জনি খানের হাতের কবজি বিচ্ছিন্নকারী কবির আহমদ এলাকার মূর্তিমান আতঙ্কের নাম। ভূমি দখল থেকে শুরু করে মাদক ব্যবসাসহ নানান অপরাধের সাথে সম্পৃক্ততা ছিল তার। এসব অপকর্মের কেউ প্রতিবাদ করলেই চালাতেন হামলা।

শুক্রবার সকালে র‌্যাব-৭ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি বলেন, বৃহস্পতিবার রাতে গুলিবিদ্ধ অবস্থায় কবির আহমদকে লোহাগাড়ার বড়হাতিয়া ইউনিয়নের পাহাড়ি এলাকা থেকে গ্রেফতার করা হয়। এসময় তার সহযোগী কফিল উদ্দিনকেও গ্রেফতার করা হয়। অভিযানে তাদের কাছে অস্ত্র, গুলি ও মাদক উদ্ধার করা হয়। পুলিশের ওপর হামলায় ব্যবহৃত দা জব্দ করা হয়েছে।

পুলিশ সদস্যের ওপর হামলার পর বান্দরবানে পালিয়ে যান। সেখান থেকে লোহাগাড়ার বড়হাতিয়ার দুর্গম পাহাড়ি এলাকায় আত্মগোপন করেন। তার অবস্থান নিশ্চিত হওয়ার পর বৃহস্পতিবার রাতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানের বিষয়টা টের পেয়ে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এতে কবিরের পায়ে গুলি লাগে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

প্রসঙ্গত, গত রবিবার লোহাগাড়ার লালারখিল এলাকায় আসামি ধরতে গিয়ে দায়ের কোপে হাত থেকে কবজি বিচ্ছিন্ন হয় জনির। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে কবির, তার স্ত্রী ও মাকে আসামি করে মামলা দায়ের করে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর