২৬ মার্চ, ২০২৩ ২০:৪৩

ফটিকছড়িতে যুবক খুন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

ফটিকছড়িতে যুবক খুন

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার বালুটিলা এলাকায় মাসুদ রহমান (৩৬) নামের এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার রাতে তারাবির নামাজের পর এই ঘটনা ঘটেছে। পুলিশ ইতিমধ্যে অভিযুক্ত দুইজনকে গ্রেপ্তার করেছে। নিহত মাসুদ দাঁতমারা ইউনিয়নের ১ নম্বর বালুটিলা ওয়ার্ডের সাইদুর রহমানের ছেলে।

দাঁতমারা তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক নাজের হোসেন জানান, নিজেদের মধ্যে পূর্ব শত্রুতা ছিল। তারাবির নামাজ শেষ করে বের হলে কথা কাটাকাটিতে জড়ায় তারা। একপর্যায়ে মাসুদকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষ। পরে মাসুদকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। শামীম এবং দেলোয়ার নামে দুই ব্যক্তিকে আটক করা হয়েছে।

স্থানীয়রা জানান, নিহত মাসুদ স্থানীয় ইউপি সদস্য ইউসুফ আলীর অনুসারী। ইউপি নির্বাচনের পর থেকে ইউছুফ আলী এবং তার প্রতিদ্বন্দ্বী আকতারের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলছিল। শুক্রবার রাতেও মোটরসাইকেল সংক্রান্ত বিষয় নিয়ে দুই পক্ষের কথা কাটাকাটি হয়। শনিবার রাতে তারাবির নামাজ শেষ করে মসজিদ থেকে বের হওয়ার পর দুইপক্ষের মধ্যে আবারও ঝামেলা হয়। একপর্যায়ে আখতারের অনুসারীরা মাসুদকে কুপিয়ে জখম করে। পরে গুরুতর আহত অবস্থায় জোরারগঞ্জে একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পর ইউছুফ আলী মেম্বারের সমর্থকরা ক্ষুদ্ধ হয়ে আকতারের বাড়িতে আগুন ধরিয়ে দেয়।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর