শিরোনাম
২৮ মার্চ, ২০২৩ ২৩:৫৬

চট্টগ্রামে মামলার বাদীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে মামলার বাদীকে কুপিয়ে জখম

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় চলমান মামলা তুলে নিতে বাদী মো. মোখতার (৩০) নামে এক যুবককে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে স্থানীয় চেয়ারম্যান মাস্টার ইদ্রিছের ভাই শহীদুল ইসলামসহ তার অনুসারীদের বিরুদ্ধে। সোমবার উপজেলার জুইদণ্ডীর মিয়ারবাপের বাড়িতে এ ঘটনা ঘটে।

আনোয়ারা থানার ওসি মির্জা মোহাম্মদ হাছান বলেন, মারামারির ঘটনা ঘটেছে তবে এখনো এ বিষয়ে কোন অভিযোগ করেনি কেউ। এরআগে মোখতার বাদী হয়ে একটি মামলা দায়ের করেছিল।

তবে অভিযুক্ত শহীদুল ইসলাম জানান, এগুলো ষড়যন্ত্র করে আমাদের মামলা দিয়েছে। তেমন কিছু ঘটেনি, সামান্য কথা কাটাকাটি হয়েছে। তবে ঘটনাস্থলে আমি ছিলাম না।

স্থানীয়রা জানান, তুচ্ছ ঘটনার জের ধরে মোখতারের পরিবারের সঙ্গে চেয়ারম্যান ইদ্রিচের ছোট ভাইদের বিরোধ চলছে। এ নিয়ে হামলার ঘটনায় থানায় মামলা চলমান রয়েছে। ওই মামলা তুলে নিতে চেয়ারম্যানের ভাই শহিদের লোকজন বিভিন্ন সময়ে মোখতারকে হুমকি দেয়। কিন্তু মোখতার মামলা তুলে নিতে অস্বীকৃতি জানায়। এতে ক্ষিপ্ত হয়ে তার উপর হামলা চালিয়ে তাকে জখম করা হয়। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হয়। বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

বিডি প্রতিদিন/এএম

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর