৯ জুন, ২০২৩ ১৭:১৮

চট্টগ্রামে মাকে হত্যাচেষ্টার অভিযোগ, ছেলে-পুত্রবধূর বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে মাকে হত্যাচেষ্টার অভিযোগ, ছেলে-পুত্রবধূর বিরুদ্ধে মামলা

মারধর ও হত্যার অভিযোগে নগরের দামপাড়া এলাকার বাসিন্দা নুর জাহান বেগম নিজ সন্তান ও পুত্রবধূর বিরুদ্ধে মামলা করেছেন। বৃহস্পতিবার চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন তিনি। মামলায় ছেলে আবদুল শুক্কুর (৪৫) ও পুত্রবধূ হালিমা খাতুন তানিয়া (৩৫) কে আসামি করা হয়েছে।

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন আদালতের বেঞ্চ সহকারী নূর এ খোদা। তিনি বলেন, মামলার বাদী নূরজাহান বেগমের জবানবন্দি গ্রহণ করেছেন আদালত। জবানবন্দি শেষে নগরের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে মামলাটি গ্রহণ করার জন্য নির্দেশ দিয়েছেন।

মামলার আবেদনে বলা হয়েছে, ২০১৫ সালে নূরজাহান বেগমের স্বামী আবদুস সোবহান মৃত্যুবরণ করেন। এরপর থেকে তিনি বয়স্কভাতা ও মানুষের কাছ থেকে সাহায্য নিয়ে চললেও ছেলে কোনো ধরনের ভরণপোষণ দেন না। গত ৫ জুন নূরজাহান বেগমের বয়স্ক ভাতা, ফিতরা ও যাকাতের ৭০ হাজার টাকা ও এক জোড়া স্বর্ণের কানের ঝুমকা ছিনিয়ে নেয় ছেলে ও তার স্ত্রী। এই ঘটনার প্রতিবাদ করলে মারধর ও গলায় শাড়ি পেঁচিয়ে তাকে হত্যার চেষ্টা করে। এতে আহত হয়ে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন। সেখান থেকে চিকিৎসা শেষে ঘরে ফিরে থানায় মামলা করতেন যান।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর