শিরোনাম
২৮ ফেব্রুয়ারি, ২০২৪ ১৯:৪৮

চট্টগ্রামে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

চট্টগ্রামের হাটহাজারীর পৌরসভার আলীপুর এলাকার হাজী কবির আহম্মদের বাড়ির একটি বসতঘর থেকে মেহেরুন্নেছা (২১) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (২৮ ফেব্রুয়ারি) মরদেহটি উদ্ধার করা হয়। গৃহবধূ মেহেরুন্নেছা ওই গ্রামের প্রবাসী মনজুরের স্ত্রী।

জানা যায়, ওই এলাকার প্রবাসী বশিরের ছেলে মনজুরের উপজেলার চিকনদণ্ডি  ইউনিয়নের আবদুল কাদেরের মেয়ে মেহেরুন্নেছার সঙ্গে গত বছরের অক্টোবর মাসে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর ছুটি শেষে মনজুর গত দেড় মাস আগে বিদেশ ফিরে যান। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাতে খাবার শেষে নিজের কক্ষে ঘুমাতে যান। পরদিন বেলা বাড়লেও তার রুম না খোলায় পরিবারের সদস্যরা তাকে ডাকাডাকি করেও সাড়া না পেয়ে দরজা ভেঙে ভেতরে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় মরদেহ দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠায়।    

হাটহাজারী মডেল থানার উপপরিদর্শক (এসআই) আলি আকবর বলেন, মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য মরদেহ চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।

 
বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর