শিরোনাম
২ মার্চ, ২০২৪ ০৬:৩৬

চট্টগ্রামে ১৯ হাজার ইয়াবাসহ ৯ মাদক কারবারি গ্রেফতার

অনলাইন ডেস্ক

চট্টগ্রামে ১৯ হাজার ইয়াবাসহ ৯ মাদক কারবারি গ্রেফতার

প্রতীকী ছবি

চট্টগ্রামে পৃথক অভিযানে ১৯ হাজার ১৯৫ পিস ইয়াবাসহ ৯ মাদক কারবারিকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। নগরের বাকলিয়া, কোতোয়ালী, চকবাজার ও কর্ণফুলী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- রাজধানী ঢাকার উত্তরখান থানাধীন মৈন্যার টেক এলাকার ফোরকার আকনের ছেলে আবু বকর (২০), একই এলাকার আফাজ উদ্দিনের ছেলে শাওন (২১), মৃত আবদুল মজিদের ছেলে মো. রানা (২৭), হাবিবুর রহমানের ছেলে মো. নিশাদুর রহমান (২৫), ঠাকুরগাঁও জেলার ভূল্লী থানাধীন কিসামত সুকান্তপুরী গ্রামের বেলাল ইসলামের ছেলে মো. মামুন (১৯), বাগেরহাট জেলার চিতলমারী থানাধীন পাটড়পাড়া গ্রামের মোজাহিদুল ইসলামের ছেলে মো. খালেদ বিন মোজাহিদ (২৩), ময়মনসিংহ জেলার ধোবাউড়া থানাধীন ঘোষগাঁও ইউনিয়নের জরিফাপাড়া গ্রামের আবুল বাশারের ছেলে মো. জয় মিয়া (২১), কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানাধীন তালদশী পালপাড়া গ্রামের মৃত সহিদ মিয়ার ছেলে মো. লিটন মিয়া (২৮) এবং শেরপুরের শ্রীবর্দী থানাধীন পুরাগড় উত্তর পাড়া গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে মো. জাহিদ হাসান (২৪)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের সহকারী পরিচালক সোমেন মন্ডল জাগো নিউজকে বলেন, মহানগরের বিভিন্ন এলাকা থেকে ১৯ হাজার ১৯৫ পিস ইয়াবাসহ ৯ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। তারা মূলত কক্সবাজার থেকে কম দামে ইয়াবা সংগ্রহ করে ঢাকাসহ বিভিন্ন জেলায় পাচার করছিল।

তিনি আরও জানান, ঢাকাগামী যাত্রীবাহী বাসসহ কয়েকটি স্থানে তল্লাশি চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে পৃথক ৯টি মামলা হয়েছে। ৯ আসামিকে আদালতে পাঠানো হয়।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর