১৯ অক্টোবর, ২০১৮ ১৭:৩২

বরিশালে শিশু নির্যাতনকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে শিশু নির্যাতনকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

বরিশাল নগরীর কাশীপুর মদিনা সড়ক এলাকায় শিশু গৃহপরিচারিকা লামিয়াসহ (৯) সকল শিশু নির্যাতনকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বরিশালের শিশু সংগঠন খেলাঘরের উদ্যোগে শুক্রবার সকাল সাড়ে ১০টায় নগরীর প্রাণ কেন্দ্র সদর রোডে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

শিশু সংগঠন খেলাঘর সভাপতি জীবন কৃষ্ণ দে’র সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন খেলাঘরের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, বর্তমান সাধারণ সম্পাদক তৌসিক আহমেদ রাহাত, শিশু সংগঠক নিগার সুলতানা হনুফা, বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদ সভাপতি কাজল ঘোষ, শিশু সংগঠক শুভংকর চক্রবর্তী, জগলুল হায়দার শাহিন, শহিদুল ইসলাম, নাজমুল হোসেন আকাশ, জহিরুল ইসলাম জাফর, নাজমুল হোসেন মিলন।

বক্তারা শিশু লামিয়াকে নির্যাতনকারী গৃহকর্তা আশরাফুল ইসলাম চৌধুরীকে অবিলম্বে দ্রুত গ্রেফতারসহ তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। 

উল্লেখ্য, উড়ো খবরের ভিত্তিতে গত ১৫ অক্টোবর রাতে নগরীর কাশীপুর মদিনা সড়কের একটি ভাড়া বাসা থেকে নির্যাতিত শিশু গৃহকর্মী লামিয়াকে মুর্মূর্ষু অবস্থায় উদ্ধার করে শেরে-ই বাংলা মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করে মেট্রোপলিটন পুলিশ। ওইদিনই গৃহকর্ত্রী শারমীন আক্তারকে গ্রেফতার করে পুলিশ। পালিয়ে যায় গৃহকর্তা আশরাফুল আলম চৌধুরী। এ ঘটনায় নগর গোয়েন্দা পুলিশের এসআই ইউনুস আলী ফরাজী বাদী হয়ে ওই দম্পত্তির বিরুদ্ধে মানব পাঁচার এবং নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। 


বিডি প্রতিদিন/১৯ অক্টোবর ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর