Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৪ মে, ২০১৯ ১৬:৫১
আপডেট : ২৪ মে, ২০১৯ ২১:৩২

'চিকিৎসা না দিয়ে খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হচ্ছে'

অনলাইন ডেস্ক

'চিকিৎসা না দিয়ে খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হচ্ছে'
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, যেহেতু তারা (আওয়ামী লীগ) নির্বাচনে আগের রাতে সব নিয়ে গেছেন। নিজেদের মতো করে সরকার গঠন করেছেন। তারা জানে জনগণের কোনো সমর্থন তাদের প্রতি নেই। সেইজন্য জনগণের নেত্রীকে কারাগারে আটক রেখে চিকিৎসা না দিয়ে দিন দিন মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হচ্ছে।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন মির্জা ফখরুল।

ফখরুল বলেন, আমরা কখনও বলিনি যে বিএনপি সংসদে গেলে খালেদা জিয়া মুক্তি পাবেন। আমরা বলেছি. সম্পূর্ণ রাজনৈতিক কারণে দেশের গণতন্ত্রের স্বার্থে দলের স্বার্থে আমরা সংসদে গিয়েছি।

সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, আমরা খালেদা জিয়ার মুক্তি, তার স্বাস্থ্য, তার চিকিৎসার সঙ্গে সংসদে যাওয়াকে কখনও জড়াইনি। এটা আপনারা বলেছেন।

খালেদা জিয়ার সঙ্গে সরকারের আচরণের পরিবর্তন না হলে আপনারা সংসদে যাওয়ার বিষয়টি পুনর্বিবেচনা করবেন কি-না জবাবে ফখরুল বলেন, আমি আগেও বলেছি এটার সঙ্গে সংসদে যাওয়ার কোনো সম্পর্ক নেই। খালেদা জিয়ার মুক্তি কোনো কন্ডিশনাল নয়। তিনি আইনগতভাবে মুক্তি পাওয়ার কথা।

সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, আমির খসরু মাহমুদ চৌধুরী, বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস-চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা মনিরুল হক চৌধুরী ও এমএ কাইয়ুম উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য