Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১০ অক্টোবর, ২০১৯ ১২:১২
আপডেট : ১০ অক্টোবর, ২০১৯ ১৩:৪৪

প্রথম পুত্র সন্তানের নাম 'আবরার ফাহাদ' রাখলেন র‍্যাব সদস্য

অনলাইন ডেস্ক

প্রথম পুত্র সন্তানের নাম 'আবরার ফাহাদ' রাখলেন র‍্যাব সদস্য
নিহত আবরার ফাহাদ (বামে)-পুত্র সন্তান কোলে কনস্টেবল শামীম হাসান (ডানে)

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদকে পিটিয়ে হত্যায় ক্ষোভের অনলে উত্তাল হয়ে উঠেছে সারা দেশের শিক্ষাঙ্গন। হত্যাকারীদের দৃষ্টান্তমূলক বিচার, ছাত্ররাজনীতি নিষিদ্ধকরণসহ কয়েক দফা দাবিতে বিভিন্ন অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ করেছেন বুয়েটের সাধারণ শিক্ষার্থীরা। খুনের মামলার চার্জশিট না হওয়া পর্যন্ত সব ক্লাস-পরীক্ষা বর্জন করেছেন বুয়েট শিক্ষার্থীরা। 

আর এমন উত্তাল পরিস্থিতিতে গতকাল বুধবার দুপুর সাড়ে ১২ টায় রাজধানীর একটি হাসপাতালে জন্ম নেয় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) কনস্টেবল শামীম হাসানের প্রথম পুত্র সন্তান। জানা গেছে, তিনি তার পুত্র সন্তানের নাম রেখেছেন আবরার ফাহাদ। নিহত বুয়েটের মেধাবী ছাত্র আবরারের নামেই সন্তানের নাম রাখলেন এই র‌্যাব সদস্য।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিষয়টি সবাইকে জানিয়েছেন কনস্টেবল শামীম। তিনি তার ফেসবুক স্টেটাসে লিখেছেন-

‘আলহামদুলিল্লাহ, আল্লাহর অশেষ মেহেরবানিতে আজ (বুধবার) আমি পুত্র সন্তানের বাবা হলাম। মাশাআল্লাহ আমার সন্তানের নাম রেখেছি,এই মুহুর্তে সবার প্রিয় দেশের প্রথম ভাবনা শহীদ এর নামের প্রতি সম্মান রেখে ‘আবরার ফাহাদ।’

ফেসবুক স্টেটাসে কনস্টেবল শামীম তার সন্তান যেন দানশীল,গরীব দুঃখী মানুষের সেবক হিসাবে সমাজের বুকে প্রতিষ্ঠিত হয় সেজন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

 

বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য