শিরোনাম
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি, ২০২০ ১৭:২৯

তৃণমূল থেকে সংগঠন শক্তিশালী করার লক্ষ্য

বরিশাল মহানগর ছাত্রদলের সাথে কেন্দ্রীয় নেতৃবৃন্দের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল মহানগর ছাত্রদলের সাথে কেন্দ্রীয় নেতৃবৃন্দের মতবিনিময়

বরিশাল মহানগর ছাত্রদল ও এর অধীনস্থ সকল ওয়ার্ড নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করেছেন কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ। সোমবার সকালে নগরীর সদর রোডের দলীয় কার্যালয় চত্ত্বরে দিনভর মতবিনিময় সভার উদ্বোধন করেন মহানগর বিএনপি’র সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার। 

মহানগর ছাত্রদল সভাপতি রেজাউল করিম রনির সভাপতিত্বে মতবিনিময় সভায় অতিথি ছিলেন মহানগর বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও বরিশাল বিভাগীয় টিম লিডার জাকিরুল ইসলাম জাকির, যুগ্ম সাধারণ সম্পাদক শ্যামল মালুম, সহ-সাধারণ সম্পাদক ইছা মোন্তাজ ইজাজ, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির ও সিনিয়র সহ-সভাপতি তরিকুল ইসলাম তারেক। 

সভায় উদ্বোধনী বক্তব্যে অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার বলেন, বিগত দিনের সকল গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে ছাত্রদলের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। ছাত্রদলকে ঐতিহ্য পুণরুদ্ধার করে খালেদা জিয়ার মুক্তিসহ গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান তিনি। এই লক্ষ্যে ছাত্রদলের সকল পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান সরোয়ার। 

তৃণমূল পর্যায় থেকে ছাত্রদলকে শক্তিশালী করতে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের নির্দেশে প্রতিটি উপজেলা, জেলা এবং মহানগর ছাত্রদল নেতৃবৃন্দেগর সাথে ধারাবাহিক সভা করছে কেন্দ্রীয় ছাত্রদল নেতৃবৃন্দ। এই ধারাবাহিকতায় বরিশাল মহানগর ছাত্রদল নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করলো কেন্দ্রীয় ছাত্রদল নেতৃবৃন্দ।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য