শিরোনাম
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি, ২০২০ ১৭:০১
আপডেট : ২৭ ফেব্রুয়ারি, ২০২০ ১৭:১৬

পাপিয়ার পাপের জগতের সন্ধানের নেপথ্যে ১২ রুশ তরুণী!

অনলাইন ডেস্ক

পাপিয়ার পাপের জগতের সন্ধানের নেপথ্যে ১২ রুশ তরুণী!
ফাইল ছবি

সদ্য বহিষ্কৃত যুব মহিলা লীগ নেত্রী শামীমা নূর পাপিয়া ওরফে পিউসহ গ্রেফতার চারজনকে তিন মামলায় পাঁচ দিন করে ১৫ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। তবে এরই মধ্যে জিজ্ঞাসাবাদে পাপিয়া ওরফে পিউদের মুখ থেকে বেরিয়ে আসছে অনেক পিলে চমকানো তথ্য।

জানা গেছে, অভিজাত ব্যক্তিদের চাহিদা মেটাতে শামীমা নূর পাপিয়া তার ডেরায় রুশ মডেল-তরুণীদের নিয়ে আসতেন। মাসখানেক আগে ১২ রুশ মডেল তরুণীর দেশে প্রবেশের খোঁজ-খবর করতে গিয়েই পাপিয়ার জগতের সন্ধান মেলে। গোয়েন্দা সূত্রের বরাতে প্রকাশিত এক প্রতিবেদনে এমন তথ্য জানিয়েছে দেশের একটি জাতীয় দৈনিক।

ওই প্রতিবেদনে জানানো হয়, মাসখানেক আগে ১২ রুশ তরুণী ঢাকায় আসেন। তবে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করলে ইমিগ্রেশনে আটকা পড়েন তারা। শেষ পর্যন্ত পাপিয়া তাদের ছাড়িয়ে আনেন। কেন, কোন কারণে, কোন অনুষ্ঠানে অংশ নিতে তারা ঢাকায় এসেছেন এমন কোনো তথ্য ওই মডেলদের কাছে না থাকায় বিষয়টি গোয়েন্দাদের মাধ্যমে খবর পৌঁছায় সরকারের শীর্ষ পর্যায়ে। এরপরই তাদের সম্পর্কে খোঁজ-খবর শুরু হয়। ওই সূত্র ধরেই বেরিয়ে আসে পাপিয়ার পাপের জগতের সন্ধান।

প্রসঙ্গত, গত শনিবার দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে জাল টাকা বহন ও অবৈধ টাকা পাচারের অভিযোগে শামীমা নূর পাপিয়া ওরফে পিউসহ চারজনকে গ্রেফতার করে র‌্যাব। পিউসহ গ্রেফতার চারজনকে তিন মামলায় পাঁচ দিন করে ১৫ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য