২৫ মে, ২০২০ ২১:৩৫

ঈদের আনন্দ ভ্রমণে রাজশাহীর সড়কে ঝরলো ২ প্রাণ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

ঈদের আনন্দ ভ্রমণে রাজশাহীর সড়কে ঝরলো ২ প্রাণ

প্রতীকী ছবি

ঈদের দিন আনন্দ ভ্রমণে বের হয়ে রাজশাহীতে দুই মোটরসাইকেল আরোহীর প্রাণ গেল সড়কে। সোমবার রাজশাহীর গোদাগাড়ী ও বাগমারা উপজেলায় আলাদা দুটি সড়ক দুর্ঘটনায় নিহত হন তারা।

নিহতরা হলেন- রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বিদিরপুর গ্রামের খাইরুল ইসলামের ছেলে রিয়াদ (১৮) এবং মোহনপুর উপজেলার দুর্গাপুর গ্রামের আইয়ুব আলীর ছেলে রাশেদ (২০)। দুজনই মোটরসাইকেলের চালক ছিলেন।

রাজশাহীর বাগমারা থানার ওসি আতাউর রহমান ও গোদাগাড়ী থানার ওসি খাইরুল ইসলাম জানিয়েছেন, সড়ক দুর্ঘটনায় এ দুই তরুণের মৃত্যুর ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার দুপুরের পর বন্ধুদের সঙ্গে মোটরসাইকেল নিয়ে আনন্দ ভ্রমণে বের হন রিয়াদ। বিকাল সাড়ে ৩টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে গোদাগাড়ীর সোনাদীঘি এলাকায় একটি অটোরিকশার সঙ্গে ধাক্কায় রিয়াদ ছিটকে পড়ে গুরুতর আহত হন। এসময় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হয়। কিন্তু কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, রাজশাহীর মোহনপুরের রাশেদও একটি মোটরসাইকেলে দুই বন্ধুকে নিয়ে ঘুরতে বের হন। তারা বাগমারা উপজেলার দৌলতপুর এলাকায় গিয়ে তারা দুর্ঘটনায় পড়েন। এতে ঘটনাস্থলেই রাশেদের মৃত্যু হয়। আহত হন দুর্গাপুর গ্রামের ইন্তাজ শাহ’র ছেলে মিজান (২০) এবং একই গ্রামের সাইফুল ইসলামের ছেলে মেহরাব (১৯)।

এর মধ্যে গুরুতর আহত অবস্থায় মেহরাবকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর মিজান আছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। নিহত রাশেদ মোহনপুর উপজেলার জাহানাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমাজ খানের ভাতিজা। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে বিকালে স্বজনদের কাছে হস্তান্তর করেছে।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর