শিরোনাম
প্রকাশ : ৩১ অক্টোবর, ২০২০ ২০:৩০
আপডেট : ৩১ অক্টোবর, ২০২০ ২১:০৮

এই সরকারের পরের সরকারটাই হচ্ছে বিএনপি সরকার : দুদু

অনলাইন ডেস্ক

এই সরকারের পরের সরকারটাই হচ্ছে বিএনপি সরকার : দুদু
ফাইল ছবি

বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, যে সরকার এখন আছে এই সরকারের পরের সরকারটাই হচ্ছে বিএনপি সরকার। আমি বিএনপি করি বলে বলছি না। আজকের মধ‌্য যদি এই সরকারের পতন হয় তাহলে পরশুদিন বিএনপি সরকার আসবে। যদি এক মাস পরেও হয় তাহলে বিএনপি সরকার আসবে। আওয়ামী লীগের এই বাস্তবতাটা বুঝতে হবে। দুই মাস পরে হলেও এরপরের সরকার বিএনপি সরকার।

আজ শনিবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের মাওলানা মোহাম্মদ আকরাম খাঁ হলে আলোচনা সভায় তিনি একথা বলেন। দুদু বলেন, মুক্তিযোদ্ধারা ভাতা পান এবং যৌক্তিক কারণেই ভাতা পান। তাহলে গণতান্ত্রিক আন্দোলনের সাহসী সৈনিক যারা শহীদ হবেন তারা কেন পাবেন না। এটা নিশ্চিত করতে হবে এবং আগামীতে যখন বিএনপি সরকার আসবে তখন এটা নিশ্চিত করবে এটা পরিষ্কার কথা।

তিনি বলেন, খালেদা জিয়া জামিন পান নাই। তিনি কারাগারে ছিলেন এখন তার বাসাটা কারাগার। খালেদা জিয়া ঈদ মোবারকের জন্য পত্রিকায় কিছু বলতে পারেন? কোনো মিটিং করতে পারেন? জামিনে থাকলে তিনিও করতে পারতেন। মুক্তিযুদ্ধের বিরোধীশক্তি এখন ক্ষমতায়। এরা মুক্তিযুদ্ধ মানে না। নির্বাচন মানে না। আল্লাহ-তায়ালা যদি বাঁচিয়ে রাখেন তাহলে পরবর্তী প্রধানমন্ত্রী হবেন খালেদা জিয়া।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর