শিরোনাম
প্রকাশ : ৩ ডিসেম্বর, ২০২০ ২৩:২৬
প্রিন্ট করুন printer

আগৈলঝাড়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক মনিরকে কারাগারে প্রেরন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

আগৈলঝাড়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক মনিরকে কারাগারে প্রেরন

বরিশালের আগৈলঝাড়া থেকে দেশীয় ধারালো অস্ত্র এবং ইয়াবা ও গাঁজাসহ মনির হোসেন নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-৮। গত বুধবার রাতে আটক মনিরের বিরুদ্ধে বৃহস্পতিবার সকালে আগৈলঝাড়া থানায় অস্ত্র ও মাদক আইনে পৃথক দুটি মামলা দায়ের করে র‌্যাব। ওই মামলায় মনিরকে গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার দুপুরে আদালতে সোপর্দ করা হলে বিচারক তাকে কেন্দ্রীয় কারাগারে প্রেরনের নির্দেশ দেন। মনির ওই উপজেলার ছয়গ্রামের মৃত জব্বার হাওলাদারের ছেলে। 

আগৈলঝাড়া থানার ওসি গোলাম ছরোয়ার জানান, র‌্যাবের টহল দল রত্নপুর বাজারে ডিউটিকালীন অবস্থায় স্থানীয় দলিল উদ্দিন হাওলাদারের ঘরে অস্ত্র ও মাদকসহ এক ব্যবসায়ীর অবস্থানের খবর পায়। পরে র‌্যাব সদস্যরা ওই বাড়ি ঘেরাও করে অস্ত্র ও মাদক ব্যবসায়ী মনির হোসেনকে আটক করে। মনিরের স্বীকারোক্তি অনুযায়ী তার (মনির) শ্বশুড় দলিল উদ্দিনের ঘর থেকে একটি চাইনিজ কুড়াল, একটি ছোড়া, ২০পিস ইয়াবা ট্যাবলেট ও ৩৫ গ্রাম গাঁজা উদ্ধার করে র‌্যাব। 

উদ্ধারকৃত অস্ত্র ও মাদক সহ আটক মনিরকে বৃহস্পতিবার সকালে থানায় হস্তান্তর করে র‌্যাবের ডিএডি আব্দুুল্লাহ বাদি হয়ে পৃথক দুটি মামলা দায়ের করেন। দুপুরে গ্রেফতারকৃত মনিরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর